সৈয়দপুরে করোনা আক্রান্ত আরো এক ব্যক্তির মৃত্যু

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে করোনা আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাত আটটায় রংপুর সদর করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রাজ্জাক (৮৫) নামের ওই ব্যক্তির মৃত্যু হয়।

তাঁর বাসা সৈয়দপুর শহরের টেকনিক্যাল কলেজপাড়ায়। তিনি একজন অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। তবে তাঁর গ্রামের বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলায়। 

এ নিয়ে নীলফামারীর সৈয়দপুর উপজেলায় করোনা আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়াল-২  এদিকে আজ বৃহস্পতিবার পর্যন্ত সৈয়দপুরে করোনা সংক্রমণের সংখ্যা দাঁড়াল ৫০ জনে। 

জানা যায়,  অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুর রাজ্জাক (৮৫) দীর্ঘদিন যাবৎ উচ্চ রক্তচাপ ও হৃদরোগসহ বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভূগছিলেন। এ অবস্থায় গত ২৭ জুন তিনি অসুস্থ অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি হন। 

পরদিন ২৮ জুন করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। ২৯ জুন তাঁর করোনা ভাইরাস পজিটিভ ফলাফল আসে। পরবর্তীতে তাঁকে রংপুর সদর করোনা ডেডিকেটেড হাসপাতালের স্থানান্তরিত করা হয়। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার রাত আটটায় মারা যান তিনি। ওই দিনই গভীর রাতে স্বাস্থবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে তাকে রংপুরের বদরগঞ্জ উপজেলায় গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত ৩১ মে করোনায় আক্রান্ত হয়ে মারা যান সৈয়দপুর শহরের নয়াটোলা এলাকার বাসিন্দা হাজাী মো. আবু বক্কর সিদ্দিক (সিদ্দিক বানিয়ার) পুত্র স্বর্ণ ব্যবসায়ী মো. সাহেদুজ্জামান সাঈদ (৩০)। 

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার এ সব তথ্যের সত্যতা নিশ্চিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ