উন্নত অদম্য গতিতে এগিয়ে বাংলাদেশের পথে যাচ্ছেন প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা

চৌধুরী নুপুর নাহার  তাজ দিনাজপুরঃ
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশ, জাতির জন্য কাজ ও কল্যাণ করাসহ যে কোন প্রতিকুল অবস্থা মোকাবেলা এবং সৎ পথে থাকার বিষয়টি আমাদেরকে শিখিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। 

এখন তার দেখানো পথ ধরে উন্নত বাংলাদেশের পথে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা। তিনি আমাদের আশা-ভরসার একমাত্র আশ্রয়স্থল। শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে যারা দুর্নীতি ও অসৎ পথে অর্থ উপার্জনের অপচেষ্টা করবে, তাদেরকে চিরদিনের জন্য দল থেকে ছুড়ে ফেলা হবে। 

আমরা বঙ্গবন্ধুর আদর্শে দেশকে ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশে হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ধরণের ভাতা ব্যবস্থার প্রবর্তন করেছেন। তার স্বপ্ন বাংলাদেশে আর কোনো ধনী-গরীবের ব্যবধান থাকবে না। 

আমরা বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই কাজকে এগিয়ে নেয়াই আমাদের একান্ত কর্তব্য। 

১৭ জুলাই শুক্রবার সকালে দিনাজপুরের বিরল উপজেলা অডিটোরিয়ামে ঐচ্ছিক তহবিল হতে নগদ অর্থ বিতরণ ও বার্ষিক উন্নায়ন কর্মসূচির আওতায় ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। 

এছাড়াও একই অনুষ্ঠানে তিনি উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের আওতাধীন খামারীদের মাঝে ঔষধ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার বিতরণ করেন। বিরল উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ জিনাত রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবু,

 ভাইস চেয়ারম্যান মোঃ মাহামুদুল হাসান লিজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায় প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ