সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিকরুল হকের ইন্তেকাল

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা জিকরুল হক আর নেই। 

আজ মঙ্গলবার সকাল ১১ টায় বার্ধক্যজনিত কারণে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।  

তিনি স্ত্রী এক ছেলে ও দুই মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়- -স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। আজ বিকেল ৪ টায়  শহরের নয়াটোলা জামে মসজিদ চত্বরে প্রথম এবং ধলাগাছ উচ্চ বিদ্যালয় মাঠে বাদ নামাজে আসর মরহুমের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। 

পরে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ধলাগাছ দোলাপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

মুক্তিযোদ্ধা জিকরুল হকের মৃত্যুতে সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন,সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো.আমজাদ হোসেন সরকার, সাবেক পৌর মেয়র ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন বাদল ও 

সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. একরামুল হক প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য