নওগাঁর মহাদেবপুরে কথা কাটাকাটির জের ধরে সৃষ্ট মারামারিতে গৃহবধু আহত

কাজী সামছুজ্জোহা মিলন, নওগাঁঃ
নওগাঁর মহাদেবপুরে কথা কাটাকাটির জের ধরে সৃষ্ট মারামারিতে এক গৃহবধূ আনোয়ারা (৩০) আহত হয়েছে । গতকাল শনিবার উপজেলার দক্ষিণ হোসেনপুরের উত্তরপাড়া গ্রামে বিকেলে ঘটনাটি ঘটে। 

আহত গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম জানান, ঘটনার দিন তার মেয়ে মিম খাতুন ও ভাড়াটিয়ার মেয়ে বৃষ্টি বাড়ির উঠানে বসে গল্প করছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আনোয়ার এর ছেলে খোকন ও বাচ্চুর নেতৃত্বে গ্রামের আনোয়ারের স্ত্রী মনোয়ারা, মেয়ে আমেনা, মন্টুর স্ত্রী রেহেনা, রাজ্জাকের স্ত্রী রানী, খোকনের স্ত্রী মোরশেদা, বাচ্চুর স্ত্রী খালেদা সহ  সঙ্ঘবদ্ধ একটি দল তার স্ত্রীকে পূর্ব শত্রুতার জের ধরে পূর্বের ন্যায় শিশুপুত্র আব্দুল্লাহ (৭) সহ তাকে বেদম মারপিট করে। এতে তারা গুরুতর আহত হয়। তাদেরকে সন্ধ্যায় উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। গৃহবধূর মা মান্দা উপজেলার জামদৈল ভালাইন গ্রামের  মৃত আতাব উদ্দিন এর স্ত্রী বানু বেগম ও বোন দোলা  জানান , অভিযুক্তরা বিনা অপরাধে আনোয়ারাকে মারপিট করেছে। তারা অভিযুক্তদের বিচার দাবি করেছেন। এ ব্যাপারে অভিযুক্ত খোকন ও বাচ্চুর সাথে কথা বলতে চাইলে তারা কোনো কথা বলতে রাজি হননি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য