সৈয়দপুরে রেললাইন থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার


মিজানুর রহমান মিলনস্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে লাইন থেকে অজ্ঞাতনামা (২৫) এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল আনুমানিক নয়টার দিকে সৈয়দপুর-চিলাহাটি রেলপথের ওয়াপদা রেলক্রসিংয়ের অদূরে রেললাইন ওপর থেকে মরদেহটি উদ্ধার করে  সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।


তবে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত উদ্ধার হওয়ার মরদেহের  কোন পরিচয় মেলেনি। 

সৈয়দপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, সকালে সৈয়দপুর-নীলফামারী রেলপথের ওয়াপদা রেল ক্রসিংয়ের অদূরে রেললাইনের ওপর এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। 

খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানার উপপ রিদর্শক মো. শাহাজাহান আলী মন্ডল ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তিনি জানান, খুলনা থেকে চিলাহাটিগামী পার্সেল আপ ট্রেনে কাটা পড়ে সে। 

ধারণা করা হচ্ছে অজ্ঞাত ওই কিশোর রাত ১২টার পর আত্মহত্যা উদ্দেশ্যে উল্লিখিত এলাকায় সৈয়দপুর- চিলাহাটি রেলপথে লাইনে ওপর শুয়েছিল। এতে ট্রেনে কাটা পড়ে তাঁর শরীর থেকে মাথাটি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। কিশোরের পরণে শুধুমাত্র একটি ট্রাউজার এবং হাতে একটি সাদা গেঞ্জি ছিল। রেলওয়ে লাইন থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর রেলওয়ে থানার ডিউটি অফিসার সহকারি উপ পরিদর্শক প্রশান্ত কুমার রায়।

তিনি জানান, অজ্ঞাত পরিচয় লাশটির ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে স্থানীয় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য