ডিমলায় এলজিএসপি-৩ এর অর্থায়নে বিশ্রামগার র্নিমাণ

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর ডিমলা উপজেলায় এলজিএসপি-৩  এর অর্থায়নে উপজেলার খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার এর সার্বিক তত্বাবধানে প্রায় ৫ লক্ষ টাকা ব্যায়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র সংলগ্নে একটি গোল চত্বর বাউন্ডারি ওয়াল ও গেট নির্মান করা হয়েছে। 


মনমুগ্ধকর নির্মানাধীন গোলাকার ঘরটিতে ইতিমধ্যে পরিদর্শন করেছেন নীলফামারী-০১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার । উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায় প্রমুখ। 

পরিদর্শনকালে উপস্থিত জনগণের উদ্দ্যেশে সাংসদ আফতাব বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি ইউনিয়ন পর্যায়ে জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের পাশাপাশি  কমিউনিটি ক্লিনিক স্থাপন ও বিনামূল্যে ৩২ প্রকার ওষুধ সরবরাহ নিশ্চিত করেছেন। 

এর ধারাবাহিকতায় সেবা নিতে আসা উপকার ভোগীদের মধ্যে মা ও শিশু যেন বিশ্রাম নিতে কোন প্রকার বিড়ম্বনা না হয় এ জন্য এ ব্যবস্থাপনা নির্মাণ প্রশংসনীয় । এছাড়াও তিনি দেশে অদৃশ্য করোনা ভাইরাস প্রার্দুভাব এড়াতে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলার প্রতি পরামর্শ প্রদান করেন। 


চেয়ারম্যান আতাউর রহমান সরকার বলেন, অত্র ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রসবকালীন, প্রসব পূর্ববর্তী ও পরবর্তী কিশোর-কিশোরী, পরিবার পরিকল্পনা বিষয়ক সকল প্রকার সেবা নিতে আসা এই ইউনিয়নের জনগণ ও তাদের সঙ্গীয় লোকজনের সুবিধার্থে নির্মানাধীন উক্ত কাজগুলো  সকলের মনে মাইল ফলক হয়ে থাকবে বলে আমার বিশ্বাস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য