প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন: কাদের

ডেস্ক নিউজঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরা কেন পারব না? সবার সম্মিলিত চেষ্টায় আমরাও পারবো এবং সফল হবো।  আজ মঙ্গলবার তাঁর বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। 

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে, এসব গুজব ভাইরাসের চেয়েও ভয়ংকর।  ওবায়দুল কাদের বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই কর্মসূচি, তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা।আর সরকারের সামনে এখন দুটি চ্যালেঞ্জ। একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্তদের চিকিৎসা।আর অন্যটি হলো করোনাজনিত অসহায়, দরিদ্র মানুষের সুরক্ষা করা।

সরকারকে ঠেকাতে গিয়ে দেশের ক্ষতি না করতে বিএনপি নেতাদের প্রতি আহবান জানান সরকারি দলের এই সাধারণ সম্পাদক। তিনি বলেন, শুধু মিথ্যাচার করছে বিএনপি। কিছু সীমাবদ্ধতা স্বত্বেও চ্যালেঞ্জ উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করছেন, এতে জনগণের আস্থাও রয়েছে। তিনি সংকটের সুদক্ষ ও সফল নেতৃত্ব।

রাজনৈতিক অশুভ উদ্দেশ্যে সত্যকে আড়াল করে অন্ধকারে ঢিল না ছুড়তে বিএনপির প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা, সে ক্ষুধার তীব্রতায় মির্জা ফখরুলের হৃদয় হাহাকার করছে। জনমানুষের প্রতি সরকারের দায়িত্বশীলতায় বিএনপির গা জ্বালা করছে।

সারা দেশে বিএনপির নেতাকর্মীদের ঢালাও ভাবে গ্রেফতার ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, কোথায় ঢালাও ভাবে গ্রেপ্তার ও মামলা করা হচ্ছে, তার সঠিক তালিকা দিন।
/প্রথম আলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ