কালীবাড়ী হাটের অনিয়মের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি

আশরাফুল ইসলাম গাইবান্ধাঃ  
গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার কালীবাড়ী হাটের ড্রেন এখন মৃত্যু কুপে পরিনত জীবনের ঝুকি নিয়ে চলছে শতশত যানবাহন সংস্কার মেরামতের নামে লক্ষ লক্ষ টাকা সরকারী কোষাগার থেকে উত্তোলনের  সংবাদ গত ১৯ জুন শুক্রবার সকালে বহুল প্রচারিত অনলাইন পত্রিকা গুলোতে প্রকাশিত হয়।  

এরই ধারাবাহিকতায় সংশ্লিষ্ট নিউজ পোর্টালের রিপোর্টার ও পলাশবাড়ী প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক সাংবাদিক সিরাজুল ইসলাম রতন পেশাগত দায়িত্ব পালন করতে ১৯ জুন শুক্রবার রাত ৯টায় পৌর এলাকার স্থানীয় চৌমাথা মোড়ে গেলে আগে থেকেই অবস্থান করা , 


উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পলাশবাড়ী পৌর প্রশাসক আবু বক্কর প্রধান শতশত মানুষের মধ্যে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনকে লাঞ্চিত করে। 


এক পর্যায়ে তাকে মেরে ফেলার হুমকি দেয়। এসময় পৌর প্রশাসকের ছেলে শাওন চলন্ত মোটর সাইকেল নিয়ে এসে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের গায়ে উঠিয়ে হত্যার চেষ্টা করে।  

ঘটনার কিছুক্ষন পর পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পলাশবাড়ী পৌর প্রশাসক আবু বক্কর প্রধান কর্তৃক সাংবাদিক সিরাজুল ইসলাম রতনকে লাঞ্চিত করে হত্যার হুমকি প্রদানের অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হলে মুহুর্ত্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়!  এবং বিভিন্ন মহলে নিন্দা ও প্রতিবাদের ঝড় ওঠে। 

এ ব্যাপারে সাংবাদিক সিরাজুল ইসলাম রতনের পক্ষ থেকে থানায় মামলা দায়ের  করার প্রস্তুতি চলছে বলে জানা যায়। অপরদিকে এঘটনায় জেলা ও উপজেলার সংবাদকর্মীরা প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য