সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও কুখ্যাত মোটরসাইকেল চোরসহ ৫ জন গ্রেফতার

মিজানুর রহমান মিলন স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর সৈয়দপুরে ছয়মাসের সাজাপ্রাপ্তসহ কুখ্যাত মোটরসাইকেল ও অন্যান্য মামলার ৫ পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার ভোর পর্যন্ত দিনাজপুর জেলার চিরিরবন্দর ও সৈয়দপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ওইসব আসামিদের গ্রেফতার করা হয়। 

গতকাল শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সুত্র জানায়, আদালত থেকে আসা সাজাপ্রাপ্তসহ অন্যান্য আসামিদের গ্রেফতারি পরোয়ানা তামিল করতে থানা পুলিশ বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে। 

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমানের নেতৃত্বে অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যরা এ অভিযান শুরু করে। অভিযান চলাকালে শহরের বাঙ্গালীপুর নিজপাড়া এলাকা থেকে গত ২০১৬ সালে দায়ের হওয়া মামলায় আদালত কর্তৃক ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জাহেদুল ইসলামকে (৪০) গ্রেফতার করা হয়। 

সে ওই এলাকার তছির উদ্দিনের পুত্র। এছাড়া অন্যান্য মামলার পলাতক আসামি বাঙ্গালীপুর ইউনিয়নের  হাজিপাড়া এলাকার লুৎফর রহমানের পুত্র মোঃ মানিক সরকার (৩১), একই এলাকার তৈয়ব আলীর পুত্র  মোতালেব মন্ডল (৩৯), শহরের মুন্সিপাড়া এলাকার আ. জলিলের পুত্র আফ্রিদি নোমানকে (২৭) গ্রেফতার করা হয়।

এর আগে  আন্তঃ জেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা কুখ্যাত মোটরসাইকেল চোর, মাদক ব্যবসায়ী নীলফামারী ও দিনাজপুর জেলার বিভিন্ন থানায় দায়ের হওয়া একাধিক মামলার আসামী মশিউর রহমান ওরফে লাল বাবুকে (২৮)গ্রেফতার করা হয়। ওইদিন রাতে চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজার থেকে তাকে গ্রেফতার করে সৈয়দপুর থানা পুলিশের দল। 

তাঁর বিরুদ্ধে মাদক বেচাকেনা ছাড়াও মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন অভিযোগে নীলফামারী ও দিনাজপুর জেলার বিভিন্ন থানায় মামলা রয়েছে। সে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার পাখিয়ারা রানীপুর এলাকার মো. হবিবর রহমানের পুত্র। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান আসামিদের গ্রেফতার করে নীলফামারী জেলা হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য