বাগাতিপাড়ায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

আল-আফতাব খান সুইট বাগাতিপাড়া নাটোর প্রতিনিধিঃ 
নাটোরের বাগাতিপাড়ায় স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে প্রেরিত করোনা মোকাবিলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপজেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করা হয়েছে।
আজ রবিবার ১৪ জুন দুপুরে উপজেলার বড়াল সভাকক্ষে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলার সকল দপ্তর, স্বাস্থ্য কমপ্লেক্স ও গ্রাম পুলিশের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে পিপিই, হ্যান্ড গ্লাস এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রতন কুমার সাহা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুন সহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও গ্রাম পুলিশের সদস্যবৃন্দ।
এসময় উপজেলার প্রতিটি দপ্তরে এবং ইউপি চেয়ারম্যানদের ১ টি পিপিই, ২ জোরা হ্যান্ড গ্লাভস, ১টি হ্যান্ড স্যানিটাইজার দেওয়া হয়। তবে ইউপি চেয়ারম্যানদের একটি করে স্প্রে মেশিনও দেওয়া হয়েছে। এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০লিটার হ্যান্ড স্যানিটাইজার,  ১০ কেজি ব্লিসিং পাউডার ও ১৫শ জোড়া হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।
এছাড়াও গ্রাম্য পুলিশ সদস্যদের একটি করে পিপিই, এক জোড়া হ্যান্ড গ্লাভস ও একটি করে মপ ক্যাপ দেওয়া হয়েছে।
এসময় ডাঃ রতন কুমার সাহা বলেন, সবাইকে স্বাস্থ্য সুরক্ষার জন্য সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ভিটামিন সি জাতীয় খাদ্য নিয়মিত খেতে, গরম চা বা পানি পান করতে এবং গরম পানি দিয়ে গড়গড়া করার পরামর্শ দেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, করোনা মোকাবিলায় আমদের সবাইকে যুদ্ধ করতে হবে। তিনি আরও বলেন, এই করোনাকে ভয় না পেয়ে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে চিকিৎসাকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চললেই আমরা সুস্থ থাকবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য