নাটোর প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ বিতরণ

নাটোর প্রতিনিধি,
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নাটোর প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে হোমিও ঔষধ বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা বারোটায় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের হাতে এই ঔষধ তুলে দেন নাটোর- আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
অনাড়ম্বর এই আয়োজনে সংসদ সদস্য শিমুল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্বের জনজীবন বিপন্ন হয়ে পড়েছে। এখনো পর্যন্ত আক্রান্তদের চিকিৎসায় কোন ঔষধের কার্যকরিতা প্রতিষ্ঠিত করা যায়নি। তবে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড এর প্রদত্ত পরামর্শের ভিত্তিতে সাংবাদিকবৃন্দকে আর্সেনিক এ্যালব-৩০ ঔষধটি প্রদান করা হচ্ছে-যা সেবনের মাধ্যমে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।।
অনুষ্ঠানে বিশ্ব উপমহাদেশের প্রখ্যাত হোমিও গবেষকদের গবেষণা কর্মের ভিত্তিতে কোভিড-১৯ প্রতিরোধে আর্সেনিক এ্যালব-৩০ এর কার্যকরিতা বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ হোমিওপ্যাথি গবেষণা পরিষদের আহ্বায়ক লাইফ এর সহ সভাপতি ডাঃ মোঃ সাইফুল ইসলাম। তিনি বলেন, ভ্যাকসিন মাত্রায় এই ঔষধ সেবনে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। ইতোমধ্যে দেশের দুই লাখ পুলিশ সদস্য কর্তৃপক্ষের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে আর্সেনিক সেবন করেছেন।
বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী লাইফ-এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টুটুল প্রমুখ।
স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন- লাইফ এবং বাংলাদেশ হোমিওপ্যাথি গবেষণা পরিষদ এর সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাইফ এর সভাপতি মোঃ ওবায়দুর রহমান অনিক।
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য