সরকারি খাদ্য গুদামে ভিক্ষা চাওয়ায় বৃদ্ধাকে পেটাল নিরাপত্তাকর্মী

 
নাটোর প্রতিনিধি
নাটোরে বনপাড়া সরকারি খাদ্য গুদামে গিয়ে ভিক্ষা চাওয়ার অপরাধে নিরাপত্তা প্রহরীর নির্যাতনে গুরুতর আহত হয়েছেন আমিনা বেগম (৮০) নামে এক বৃদ্ধা। প্রথমে তাকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় খাদ্য গুদামের নিরাপত্তা প্রহরীর মোস্তফাকে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়,শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে বৃদ্ধা আমিনা খাতুন বড়াইগ্রাম উপজেলার বনপাড়া সরকারি খাদ্য গুদামের গেটে গিয়ে ভিক্ষা চান।এসময় নিরাপত্তা প্রহরী মোস্তফা তাকে চলে যেতে বলে। না যাওয়ায় ক্ষুব্ধ প্রহরী মোস্তফা ওই বৃদ্ধাকে দুই দফায় খাদ্য গুদামের প্রাচীর সাথে ধাক্কা দেয়। এর ফলে বৃদ্ধার মাথা ফেটে যায় এবং বাম হাত ভেঙে যায়। স্থানীয়রা ওই বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে নাটোর সদর হাসপাতালে  ভর্তি করে। 
এব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার জানান, নিরাপত্তা প্রহরী মোস্তফাকে আটক করা হয়েছে। নির্যাতিত আমিনা বেগমের পক্ষ থেকে কোনো অভিযোগ থানায় না দেয়া হলে পুলিশ বাদী মোস্তাফার বিরুদ্ধে মামলা করবে। 
নির্যাতিত আমিনা বেগম বড়াইগ্রাম উপজেলার আটুরা গ্রামের মৃত সুলতান আলীর স্ত্রী।নাটোর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মলয় কুমার জানান, নির্যাতিত আমিনা আশঙ্কা মুক্ত। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য