আওয়ামী লীগ নেতার ছেলের কাণ্ড; মেয়ে অপহরণ, আতঙ্কে ঘরছাড়া মা

নিউজ ডেস্কঃ
ফিল্মি স্টাইলে মেয়েকে উঠিয়ে নেয়ার পর আতঙ্কে বাড়ি ছেড়েছেন মা। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শীর্ষ এক প্রভাবশালী নেতার ছেলের এই অপহরণ ঘটনায় মামলা করলে এলাকা ছাড়া করার হুমকি দেয়া হয়েছে। আর সে কারণে ঘটনার পর থেকে বাসা তালা দিয়ে অন্যত্র আত্মগোপন করেছেন মেয়ের মা। তরুণীর এক মামা বলেছেন বিষয়টি নিয়ে তারা আতঙ্কে রয়েছেন।

শহরের পূর্ব মেড্ডা বক্ষব্যাধি হাসপাতাল এলাকার হাজী ইউসুফের মেয়েকে বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যান জেলা আওয়ামী লীগের শীর্ষ প্রভাবশালীর নেতার ছেলে। এসময় তার সঙ্গে ছিলো আরো কয়েকজন। প্রকাশ্যে অস্ত্র উঁচু করে সিনেমার কায়দায় এ ঘটনা ঘটানো হয় বলে স্থানীয়রা জানান।

মুহুর্তেই এলাকা ছাড়িয়ে যায় চাঞ্চল্যকর এঘটনাটি। টক অব দি টাউন হয়ে উঠে নেতার ছেলের তরুণী অপহরণের ঘটনা। শনিবার মেড্ডায় ওই বাড়িতে গিয়ে তালা ঝুলানো দেখা যায়।  
তরুণীর বড় মামা হাজী নাজমুল ইসলাম দারু জানান, ঘটনার পরপরই তার বোন পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর হোসনে আরা বাবুলকে নিয়ে ওই নেতার কাছে যান। তখন বিষয়টি দেখছেন বলে তাদেরকে আশ্বস্থ করেন নেতা।
কিন্তু ৩দিন পেরিয়ে গেলেও এর সুরাহা হয়নি। বরং মামলা না করতে হুমকি দেয়া হয়েছে। তিনি আরো জানান, নেতার ছেলের হেফাজতেই আছে আমার ভাগ্নী। নেতার এক চাচাতো ভাইয়ের মেয়েকে আমাদের এক আত্মীয়ের কাছে বিয়ে দেয়। এই সুবাধে নেতার ছেলে এখানে আসা যাওয়া করতো। তবে তার ভাগ্নীর সাথে ওই ছেলের কোন সম্পর্ক গড়ে উঠেছিলো কিনা সেটি তিনি জানেন না। ওই তরুণী শহরের আনন্দময়ী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশুনা করে। তরুণীর পিতা হাজী ইউসুফ মারা যান ১৫/১৬ বছর আগে। ইউসুফ প্রবাসী ছিলেন। তার মৃত্যুর পর একমাত্র কন্যাকে নিয়ে তার বোন মেড্ডার ওই বাড়িতে বসবাস করে আসছেন। বিষয়টি নিয়ে তারা আতঙ্কে রয়েছেন। ৩দিন পেরিয়ে গেলেও ভাগ্নীর সন্ধান মেলেনি।
জেলা আওয়ামী লীগের একাধিক নেতা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সদর মডেল থানার এক কর্মকর্তা বলেন, ঘটনা তারা শুনেছেন। তবে মেয়ের পরিবারের কাছ থেকে কোন অভিযোগ পাননি। জেলা আওয়ামী লীগের প্রভাবশালী ওই নেতার ছেলে এরআগে আখাউড়ায় অস্ত্রসহ ধরা পড়ে। গত বছরের ২৫ জানুয়ারি গভীর রাতে আখাউড়া পৌর শহরের মসজিদ পাড়া থেকে নেতার ছেলেসহ ৪ জনকে আটক করে পুলিশ। এসময় তাদের বহনকারী প্রাইভেটকার তল্লাশি করে ১টি পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তাকে বাদ দিয়ে পুলিশ ওই ঘটনায় নেতার ছেলের সঙ্গীদের বিরুদ্ধে মামলাটির অভিযোগপত্র দেয়।  
/বিডি-প্রতিদিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ