আবাসিক হোটেলে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

আবাসিক হোটেলে ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

একটি আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে খুলনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।     বুধবার দুপুরে তাকে আটক করেন খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃত আকাশ রহমান (৩৫) পুলিশ কনস্টেবল হিসেবে বাগেরহাটের ফকিরহাট থানার বাহিরদিয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত।    খুলনার মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার সিরাজুল ইসলাম বলেন, নগরের সার্কিট হাউস মাঠসংলগ্ন আবাসিক হোটেলে অ’ভিযান চালানো হয়। এ সময় হোটেলের চারতলার ৪৬ নম্বর কক্ষ থেকে পুলিশ সদস্য আকাশ রহমানকে আটক করা হয়। তার কাছ থেকে ১৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

ডেস্ক নিউজঃ
খুলনা নগরের একটি আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে খুলনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বুধবার দুপুরে তাকে আটক করেন খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটককৃত আকাশ রহমান (৩৫) পুলিশ কনস্টেবল হিসেবে বাগেরহাটের ফকিরহাট থানার বাহিরদিয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত।

খুলনার মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার সিরাজুল ইসলাম বলেন, নগরের সার্কিট হাউস মাঠসংলগ্ন আবাসিক হোটেলে অ’ভিযান চালানো হয়। এ সময় হোটেলের চারতলার ৪৬ নম্বর কক্ষ থেকে পুলিশ সদস্য আকাশ রহমানকে আটক করা হয়। তার কাছ থেকে ১৪২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

খুলনা সদর থানা পু’লিশের ভারপ্রাপ্ত ক’র্মকর্তা (ওসি) আসলাম বাহার বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আদালতের মাধ্যমে আকাশকে কারাগারে পাঠানো হয়েছে।
/স্বাধীন নিউজ ২৪।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ