কক্সবাজারে শীর্ষ ছিনতাইকারী মুন্নার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

এ.কে. সোহেল:
কক্সবাজার শহরের কবিতা চত্বর এলাকা থেকে শীর্ষ ছিনতাইকারী মুন্না হাসান (২২) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।আগামী কাল বুধবার (৮ জানুয়ারি) বিকেল ৪ টার দিকে সদর থানা পুলিশ এই লাশ উদ্ধার করেন। এ সময় একটি দেশীয় তৈরি বন্দুক, এক রাউন্ড তাজা কার্তুজ ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে। মুন্না মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের ভারিয়া পাড়া এলাকার মৃত আবুল বাশরের ছেলে। তার বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি শাহাজাহান কবির। ওসি শাহাজাহান জানিয়েছেন, স্থানীয়দের দেয়া খবরে পুলিশ কবিতা চত্বর এলাকায় যান বুধবার বিকেল ৪ টায়। ওই সময় ঝাউবাগানের ভিতরে গুলিবিদ্ধ এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। তার শরীরের বিভিন্ন জায়গায় তিনটি গুলির চিহ্ন রয়েছে। পরে মৃতদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি বলেন; খোঁজ খবর নিয়ে জানা গেছে; মুন্না একজন চিহ্নিত ছিনতাইকারী। তার বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি ও হত্যা চেষ্টাসহ প্রায় ৫টি মামলা রয়েছে। কিছুদিন আগেও কক্সবাজার শহরের সার্কিট হাউজ সড়কে ছিনতাইয়ের সময় পর্যটকের রগ কেটে মালামাল ছিনিয়ে নেওয়ার ঘটনায়ও জড়িত ছিল মুন্না। এখন ধারণা করা হচ্ছে, বিভিন্ন ছিনতাইকৃত মালামাল নিয়ে একদল ছিনতাইকারী ঝাউবাগানের ভিতরে ভাগভাটোয়ারা করছিল। হয়ত ওই সময় ভাগভাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটে। এতে মুন্না গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। মৃতদেহ এখন মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর আরো বিস্তারিত জানা যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য