কক্সবাজারে শতশত বিদেশী মদের বোতল ঝুলিয়ে রাখা কটেজের সন্ধান!

আব্দুল আলীম নোবেলঃ
কটেজ মালিকের বয়স মাত্র ১৮ কি ১৯। চরম ডানপিটে ইংরেজী জানা এই কিশোর কোন বিদেশীনিকে পেলেই পিছু লেগে যায়। বিভিন্ন প্রলোভনে ভাগিয়ে নিয়ে যায় তার কটেজে। এমন অভিযোগ লোকমুখে অহরহ। প্রভাবশালী আলোচিত সমালোচিত এক পরিবারের সন্তান এই কটেজ মালিক শামিমুল হক শ্যাম।

সম্প্রীতি বিদেশী তরুণী ধর্ষণ চেষ্টার ঘটনায় পুলিশের জালে আটক হওয়ায় সরজেমিনে গেলেই মিলে এই উদ্ভট কটেজের সন্ধান। যার চারিপাশে শতশত নামীদামী ব্রান্ডের মদের বোতলের প্রসরা সাঝিয়ে রেখেছে। এমন কান্ড ২দিন আগেও জানতো না পুলিশ প্রশাসন। কক্সবাজারের রামু থানাধীন পেচারদ্বীপ এলাকায় সাগরকূলে প্যারাবনের ধারে গড়ে উঠেছে এই কটেজ।

এখনো কিছুই জানে না সংশ্লিষ্ট প্রশাসন! এখানে গড়ে উঠেছে মদের বোতল ঝুলানো কটেজ সহ আরো ৪টি কটেজ। খোঁজ নিয়ে জানা যায়, আলোচিত সমালোচিত মারমেইডের মালিক আনিসুল হক সোহাগের ছোট ভাই শামিমুল হক শ্যাম মদের বোতল ঝুলানো এই বেনামী কটেজটির মালিক। পাশের আরো চারটি মুন নেস্ট নামীয় কটেজের মালিক শামিমুল হক শ্যাম এর বড় ভাই শাহীনের মালিকানাধীন। 

এই কটেজ গুলোতে রোমিওদের আনাগোনা লেগে থাকে সারা বছর। ভাড়ার নামে গলা কাটা বানিজ্য হলেও কপোত কাপোতিদের রোমান্স আড্ডা ও রাতকাটানোর মেলবন্ধন থেমে নেই। মদ আর নারী এই কটেজ গুলোতে ওপেন সিক্রেট। এই উদ্ভট কটেজ মালিক কোনদিনও তোয়াক্কা করেনি প্রশাসনের নজরে আসবে কিনা। তার এমন আচরণ ও ব্যবসার ধরণ দেখে নানা প্রশ্নের সৃষ্টি হচ্ছে এলাকাবাসী সচেতন মহলের কাছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ