শাহপরীর দ্বীপে রাকিবকে ধর্ষণ মামলায় ফাঁসাতে মরিয়া একটি শক্তিশালী সিন্ডিকেট!


বার্তা পরিবেশক: টেকনাফ শাহপরীর দ্বীপের রাকিবুল ইসলাম নামে এক যুবককে ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসাতে মরিয়া হয়ে ওঠেছে একটি শক্তিশালী সিন্ডিকেট। ভুক্তভোগী রাকিবুল ইসলাম  ও এলাকার সচেতন বাসিন্দারা দাবি করেন রাজনৈতিক ও স্থানীয় কুচক্রী মহলের রোষানলে পড়ে এই মামলায় তাকে ফেঁসে দেওয়ার জন্য গভীর ষড়যন্ত্রের জাল বসিয়েছে এই সিন্ডিকেট।

রাকিবুল ইসলাম বলেন, এই মামলার বিষয়ে তিনি কিছুই জানেন না, এই ঘটনা কারা ঘটিয়েছে তার বিন্দু মাত্র সেই অবগত নয়, এর পরেও মামলার বাদীনিকে তার নামটি বলার জন্য বি়ভিন্নভাবে চাপ প্রয়োগ করে যাচ্ছে যড়যন্ত্রকারী সিন্ডিকেট। এই ধরনের পাতানো ফাঁদ থেকে বাঁচতে কক্সবাজার জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী রাকিবুল ইসলাম। রাকিবুল ইসলাম  ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ও স্থানীয়ভাবে তার একটি বিকাশের দোকানও রয়েছে। স্থানীয় ডেইল পাড়ার বাসিন্দা সুলতান আহমদ প্রকাশ ধইল্যা তার পিতা। 

বিভিন্ন সূত্র ও অভিযোগকারী আনুয়ারা বেগমের(ছন্দ নাম) অডিও কল রেকর্ডের বক্তব্য জানাযায়, গত মাসের ২২ তারিখ গভীর রাতে তাহার ঘরে ঢুকে মা মেয়েকে জোর করে ধর্ষণ করার অভিযোগ করেন এই অসহায় নারী। তবে

প্রথম অভিযোগে, আয়ুব খান, হাবিবুর রহমান হাবী, ইয়াহিয়া মাঝি, বদাইয়া মাঝিসহ এই চার জনের বিরুদ্ধে অভিযোগ তুলেন, পরে শক্তিশালী ষড়যন্ত্রকারী ইশারায় তার নাম  মামলায় অন্তর্ভুক্ত করেন বলে দাবি করেন রাকিবুল ইসলাম। 

এই বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো:ওসমান গণি জানান, বাদীর লিখিত এজাহার মুলে ৪ জনকে আসামি করে একটি মামলা রুজু হয়েছে। তদন্তে বেরিয়ে আসবে ঘটনার সাথে কারা জড়িত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ