নাটোরের সিংড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত অসত্য ও কুরুচিপূর্ণ সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


নাটোর প্রতিনিধি
নাটোরের সিংড়া উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কামরানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত অসত্য কুরুচিপূর্ণ সংবাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী কামরুল ইসলাম কামরান। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২২ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু নিউজ পোর্টালে তার সাথে দুইজন নারীকে নিয়ে পোষ্ট দেওয়া হয়েছে তা অসত্য, ভিত্তিহীন কুরুচিপূর্ণ। সেখানে ছবির নারী  তার ইসলামী শরীয়ত ধর্ম মেনে প্রচলিত আইনে পরিবারের সম্মতিতে বিবাহিত স্ত্রী। অপর যে নারী সম্পর্কে সংবাদ পরিবেশন করা হয়েছে তা মিথ্যা কুরুচিপূর্ণ। প্রকৃতপক্ষে তাকে রাজনৈতিক সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে হীন প্রচেষ্টা চালানো হয়েছে। তিনি এর তীব্র প্রতিবাদ নিন্দা জানান। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, ব্যাপারে তিনি খুব শীঘ্রই মামলা দায়ের করবেন।
উল্লেখ্য গত ২২ অক্টোবর গত ২২ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু নিউজ পোর্টালে এক যুবতীর সাথে আপত্তিকর অবস্থায় নাটোরের সিংড়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ব্যবসায়ী কামরুল হাসান কামরানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নিয়ে সিংড়া উপজেলায় সাধারণ জনগন সহ রাজনৈতিক ব্যাক্তিদের মাঝে আলোড়ন সমালোচনা শুরু হয়। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পক্ষে-বিপক্ষে নানা আলোচনা সমালোচনার ঝড় ওঠে। অবস্থায় কামরুল হাসান কামরান তার অবস্থান জানাতে সংবাদ সম্মেলন করেন সংবাদ সম্মেলনে তার দুই স্ত্রী মেস্তাউল জান্নাত মিষ্টি শিউলী খাতুন, শ্বশুর-শ্বাশুরীসহ পরিবারের সদস্যরা এবং প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য