নাটোরে নিবন্ধন বিহীন নিউজ পোর্টাল বিটিসি নিউজ ডট কম ও প্রতিদিন বিডি ডট কমে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন

নাটোর প্রতিনিধি.
নাটোরে নিবন্ধন বিহীন অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল বিটিসি নিউজ ডট কম ও প্রতিদিন বিডি ডট কমে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচারের  প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মঙ্গল বার সকালে নাটোর প্রেসক্লাবের সামনে সিএনজি অটোচালকও হিউম্যান হলার মালিক সমিতি এ কর্মসুচির আয়োজন করে। এসময় বক্তারা বলেন যুবলীগ নেতা মিঠুন আলীর কাছ থেকে চাদা দাবী করলে মিঠুন তা দিতে অস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে যুবলীগ নেতা মিঠুন আলীর বিরুদ্ধে নাটোরের নিবন্ধন বিহীন অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল দুটিতে “ নাটোর র‌্যাব ক্যাম্পের সামনে অটোরিক্সা,হিউম্যান হলার ও মাহিন্দ্র থেকে যুবলীগ নেতার তিন কোটি টাকা চাঁদা আদায়ের অভিযোগ’ প্রকাশিত হয়।যা  সম্পূর্ন মিথ্যা,ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যমূলক । বক্তারা অবিলম্বে পোর্টাল দুটি বন্ধ করে দ্রুত ব্যবস্থা নেয়ারও দাবি জানান। এ মিথ্যা ভিত্তিহীন সংবাদের তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে লিফলেটও বিতরণ করা হয়।

মিঠুন আলী নাটোর শহরতলী বলাড়ী পাড়া এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে ও নাটোর সদরের ৩ নং ওয়ার্ড পৌর যুবলীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে যুবলীগ নেতা মিঠুনের কাছে জানতে চাইলে তিনি জানান, নাটোর র‌্যাব ক্যাম্পের সামনে অটোরিক্সা,হিউম্যান হলার ও মাহিন্দ্র থেকে তিন কোটি টাকা চাঁদা আদায়ের  অভিযোগে নিবন্ধন বিহীন অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল বিটিসি নিউজ ডট কম ও প্রতিদিন বিডি ডট কমে সংবাদ প্রকাশ করা হয়েছে যা সম্পূর্ন মিথ্যা,ভিত্তিহীন, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যমূলক। এতে আমাকে সামাজিক ও রাজনৈতিক দিক থেকে আমার মান ক্ষুন্ন করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
নাটোর সদর থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে, আইনের আশ্রয় নিয়েছি আশা করি  তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার পাব।

এ বিষয়ে সাংবাদিক নাসিম বলেন, সন্তাস,চাঁদাবাজ,দূর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলেই
উল্টো আমাদের উপর এরকম অপবাদ আসে।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাটোর জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমীন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ডা: নজরুল ইসলাম বাবলু, সিএনজি মালিক সমিতির সভাপতি হুসেন সরদার ও সাধারন সম্পাদক মামুনসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

মোঃ সারোয়ার
নাটোর

০৩-০৯-১৯



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য