"জয় বাংলা কনসার্ট ২০২৪" এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


চট্টগ্রাম অফিস: আজ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে দুপুর ২:০০ ঘটিকায় ঐতিহাসিক ৭ মার্চ দিবসে "জয় বাংলা কনসার্ট ২০২৪" এর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য এবং ইয়ং বাংলা এর কনভেনর জনাব নাহিম রাজ্জাক এমপি, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র জনাব আ জ ম নাসির উদ্দীন, সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব নোবেল চাকমা এবং জেলা প্রশাসন, এনএসআই, ডিজিএফআই, পিডিবি, ওয়াসা, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, সি আর আই, ইয়ং বাংলা এর প্রতিনিধিবৃন্দ। সভায় উক্ত কনসার্টকে সুশৃঙ্খল এবং কার্যকর রুপে সম্পাদনের লক্ষ্যে বিস্তারিত আলোচনা হয়।

এসময় উপস্থিত শরীয়তপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাক বলেন, "বিগত ৭ বছর ধরে ঢাকায় ৭ মার্চে আর্মি স্টেডিয়ামে জয় বাংলা কনসার্ট এর আয়োজন করা হয়। এবারই প্রথম ঢাকার বাইরে এ কনসার্ট আয়োজন করা হবে। বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী এবং ভৌগলিক গুরুত্ব বিবেচনা করে এ কনসার্টের জন্য চট্টগ্রামকে বেছে নেয়া হয়েছে।" তিনি এসময় সংশ্লিষ্ট সকল দপ্তরের সার্বিক সহযোগিতা কামনা করেন। 

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক চট্টগ্রামে এ কনসার্ট আয়োজন করার জন্য সি আর আই এবং সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, " কনসার্টে অসংখ্য মানুষের সমাগম হবে। নিরাপত্তা এবং ট্রাফিক ম্যানেজমেন্ট হবে আমাদের মূল চ্যালেঞ্জ। তবে আমরা সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের স্মরণে চট্টগ্রামবাসীকে  একটি চমৎকার আয়োজন উপহার দেব।" উক্ত অনুষ্ঠানকে ফলপ্রসূ করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব আ জ ম নাসির উদ্দীন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ