বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশনের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক জামসেদ


নোয়াখালী প্রতিনিধিঃ বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশন  এর কেন্দ্রীয় কার্যকরি পরিষদের আগামী এক বছরের জন্য ৩৮ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন এবং শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশনের উক্ত কমিটিতে মোঃ রফিকুল ইসলাম রুবেল কে সভাপতি ও মো: জামসেদুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত মোঃ সুমন, প্রচার সম্পাদক মামুন রাফী কে। তাছাড়া অন্যান্য দায়িত্বে রয়েছেন আরো ৩৮ জন সদস্যকে বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে  ফাউন্ডেশনের পরিচালক – মোঃ হেলাল উদ্দিন নোমান।

নির্বাচিত কমিটি বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশন বাংলাদেশ গড়ার লক্ষ্যে তারা কাজ করে যাবে। ফাউন্ডেশনের পরিচালক – মোঃ হেলাল উদ্দিন নোমান বলেন , এটি একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা নিঃস্বার্থে অসহায় সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন মাধ্যমে সহযোগিতা করে থাকি। 

প্রধান উপদেষ্টা জনাব আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস মিয়া বলেন- বড়দেইল সেচ্ছাসেবী মানবিক সেবা ফাউন্ডেশনের নামটির মাধ্যমেই এই ফাউন্ডেশনের মাধ্যমে সারা বাংলাদেশে মানবিক কাজ করবে। এছাড়া মানবিক বিষয়গুলো নিয়ে কাজ করে যাবে সংগঠনটি।

তিনি আরো বলেন বড়দেইল সেচ্ছাসেবী মানবিক সেবা ফাউন্ডেশন যেন কারও ব্যক্তিগত স্বার্থের জন্য না হয়। এই ফাউন্ডেশন কেন্দ্রীয় কার্যনির্বাহী সকল সদস্য এদেশের মানুষের মানবিক সেবা দিকে লক্ষ্য রেখে সত্যিকার অর্থে কাজ করবে। 

পরে সকলের উপস্থিতিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয় এবং আগামী এক বছরের জন্য উপদেষ্টারা কেন্দ্রীয় কমিটি অনুমোদন করেন। এবং শতাধিক অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

সভাপতি মো. রফিকুল ইসলাম রুবেল বলেন, এই ফাউন্ডেশনের প্রধান উদ্দেশ্য সারা হাতিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের কমিটি গঠন করে কমিটির মাধ্যমে উপজেলার সকল ইউনিয়নে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে মানবিক সেবা প্রদান করা।

যে সমস্ত লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে আমরা কাজ করে থাকি তা হলো, শীতের সময় শীত বস্ত্র বিতরণ করা ,ঈদের সময় বস্ত্র বিতরণ করা ,জরুরি প্রয়োজনে নিঃস্বার্থে সেবা করা, ,ব্লাড ব্যাংক- নিঃস্বার্থে ব্লাড ম্যানেজ করে দেওয়া ,বিনামূল্যে- ব্লাড ক্যাম্পেইন করা ,নিঃস্বার্থে – বৃক্ষ রোপণ কর্মসূচি করা, যে কোনো মহামারীতে দেশের স্বার্থে টিম নিয়ে সেবামূলক কার্যক্রম করা, তাছাড়াও আরো বিভিন্ন ভাবে সেবামূলক কার্যক্রম করে থাকি। ইনশাআল্লাহ আমাদের প্রাণের সংগঠন বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশন হাতিয়া উপজেলার সকল ইউনিয়নে শাখা দিবো, এবং সমস্ত-স্তরে, সকল মানুষের মাঝে বড়দেইল সেচ্ছাসেবী মানবিক ফাউন্ডেশন পৌছে দিবো। “আমরা মানবতার পথে, অসহায় মানুষের পাশে" এই স্লোগান কে বুকে ধারণ করে কাজ করে যাচ্ছি আমরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ