না ফেরার দেশে আলহাজ্ব মনছুর আলী


মো. সাদিকউর রহমান শাহ্ (স্কলার) রংপুর ব‍্যুরোঃ

নীলফামারী জেলার বিশিষ্ট শিল্পপতি মো. আতিকুল ইসলাম আতিকের পিতা আলহাজ্ব  মনছুর আলী সরকার (৭৬) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৪ জুলাই ) দুপুর ১২টা ৪৫ মিনিটে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে  দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (১৪ জুলাই) বাদ আসর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।তার মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারকে সমবেদনা জানিয়েছেন সাবেক সংস্কৃতিমন্ত্রী, নীলফামারী-২ সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‍্য রাবেয়া আলীম, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, 

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র রফিকা জাহান বেবী, বিশিষ্ট শিল্পপতি মো. সিদ্দিকুল আলম ও রাজু পোদ্দার,  সাংবাদিক ফোরাম নীলফামারী জেলা শাখার উপদেষ্ঠা এস এ প্রিন্স প্রমুখ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ