শুরু হল গ্রামের প্রতিভাবান ও খুদে ফুটবলারদের নিয়ে L.T Sports প্রিমিয়ার লীগের ১ম আসর

নোমান হাশেমী টেকনাফ :

আজ ১২ই ফেব্রুয়ারী বিকেলে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের অন্তর্গত ৮নং ওয়ার্ড লেদা পুরাতন স্টেশন সংলগ্ন মাঠে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। 

লেদা এলাকার ২৮ জন প্রতিভাবান ও খুদে ফুটবলারদের চারটি দলে বিভক্ত করে উক্ত প্রিমিয়ার লীগটির শুভ সুচনা হয়।

শুভ উদ্বোধনী ম্যাচে গোলাপ ফুটবল দলের মুখোমুখি হয় শাপলা ফুটবল দল।  

ম্যাচ শুরুর আগে কক্সবাজার জেলার প্রথম ও অন্যতম স্পোর্টস মিডিয়া L.T Sports এর পক্ষ থেকে দুইদলের খেলোয়াড়দের মাঝে জার্সি ও ক্রীড়া সরঞ্জাম তুলে দেওয়া হয়।

L.T Sports এর সহকারী পরিচালক হেলাল আহমদ রাজের পরিচালনায় রেফারীর দায়িত্ব পালন করেন,, L.T Sports এর সপ্নদ্রষ্ঠা ও পরিচালক নোমান হাশেমী। 

ম্যাচের শুরু থেকে দুইদলের প্রতিভাবান ও খুদে ফুটবলাররা চমৎকার একের পর এক আক্রমণ শুরু করে। কিন্তু ফিনিশারের অভাবে কোন দল প্রথমার্ধের খেলায় ফলাফল আনতে পারেনি।

দ্বিতীয়ার্ধের খেলায় শাপলা ফুটবল দলের আবু বক্কর ও মোহাম্মদরা কয়েকবার গোলের সুযোগ তৈরি করলেও গোলাপ ফুটবল দলের মুরশেদরা তা ব্যর্থ করে দেয়। ফলে খেলা শেষ হয় গোলশুন্যতে। 

এলাকার প্রতিভাবান ও খুদে ফুটবলারদের খেলা উপভোগ করতে মাঠের চারপাশে ক্রীড়া প্রেমিদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। 

নতুন জার্সি, নতুন বল ও সাজানো মাঠ পেয়ে যেমন খুশি খেলোয়াড়েরা, তেমনি তাদের সুন্দর খেলা ও সৌহার্দ্যপুর্ণ আচরণে খুশি তাদের অভিভাবকেরাও। 

টুর্নামেন্টে অংশকারী প্রায় খেলোয়াড় স্কুল কিংবা মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থী হওয়ায় L.T Sports এর পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে রাখা হয়েছে উন্নতমানের ৬টি কলম। সুন্দর খেলা উপহার দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ বিজয় হয়,, শাপলা ফুটবল দলের ১০ নাম্বার জার্সিধারী আবু বক্কর। 

তার হাতে ম্যান অব দ্যা ম্যাচ তুলে দেন, লেদা শেখ কামাল মিনি স্টেডিয়ামের স্বত্বাধিকারী জাহাঙ্গীর আলম ও L.T Sports এর পরিচালক নোমান হাশেমী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ