চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন কক্সবাজারের মনোয়ারা পারভীন




বার্তা পরিবেশক:


জাতীয় অন্বেষণে বাংলাদেশ ২০২১ চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন কক্সবাজারের মনোয়ারা পারভীন। 

চট্টগ্রাম ও সিলেট বিভাগের ১০ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে। তাঁদের মধ্যে চট্টগ্রাম বিভাগ থেকে পাঁচজন এবং সিলেট বিভাগ থেকে পাঁচজন এই সম্মাননা পেয়েছেন। গতকাল মঙ্গলবার রাজধানীর ইস্কাটনে মহিলাবিষয়ক অধিদপ্তরের সভাকক্ষে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরার কাছ থেকে চট্টগ্রাম বিভাগের লায়লা আক্তার এবং সিলেট বিভাগের শাহেনা আক্তার সম্মাননা স্মারক, নগদ অর্থ ও সনদ গ্রহণ করেন। বাকিদের ভার্চুয়ালি এই সম্মাননা দেওয়া হয়। চট্টগ্রাম বিভাগের সম্মাননাপ্রাপ্ত পাঁচ শ্রেষ্ঠ জয়িতা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নাছরিন সুলতানা জেরিন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী রাঙামাটি জেলার সপ্তর্ষি চাকমা, সফল জননী ক্যাটাগরিতে খাগড়াছড়ি জেলার ইন্দিরা দেবী চাকমা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা ফেনী জেলার লায়লা আক্তার এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় কক্সবাজার জেলার মনোয়ারা পারভীন। 

সিলেট বিভাগের সম্মাননাপ্রাপ্ত পাঁচ শ্রেষ্ঠ জয়িতা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে সুনামগঞ্জ জেলার সৈয়দা ফারহানা ইমা, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মার্গ্রেট সুমের, সফল জননী ক্যাটাগরিতে সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার সালেহা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা মৌলভীবাজার জেলার শাহেনা আক্তার এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সিলেট জেলার খুশি চৌধুরী।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ