সদর ইউএনও মোঃ জাকারিয়ার সাথে সদর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ


প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলার সর্বপ্রথম প্রতিষ্ঠিত সদর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ কক্সবাজার সদর ইউএনও মোঃ জাকারিয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। 


আজ ১৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ২ টায় সদর উপজেলা পরিষদের ইউএনও এর নিজস্ব কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত সদর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। 

এছাড়াও উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাইখ আহমদ, সাংগঠনিক সম্পাদক রাশেদুল আলম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবছার কামাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রায়হান খান রাহাত, পরিবেশ বিষয়ক সম্পাদক হোসেন সুমন প্রমুখ। 


প্রেসক্লাবের সাংবাদিকদের উদ্দেশ্যে ইউএনও মোঃ জাকারিয়া বলেন, পেশাদারিত্বকে সমুন্নত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যান। প্রতিটি নৈতিক কাজে সর্বদা আপনাদের পাশে আছি। 


উল্লেখ্য, কক্সবাজার জেলার সর্বপ্রথম পেশাদার সাংবাদিকগণের সমন্বয়ে গঠিত সংগঠন সদর উপজেলা প্রেসক্লাবের ২য় মেয়াদের নির্বাচন ২০২৩ সালের ১৪ জানুয়ারি সম্পন্ন হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যথাক্রমে সাংবাদিক আরিফুল্লাহ নূরী ও সাংবাদিক নুরুল আলম সিকদার নির্বাচিত হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ