চররাজিবপুরে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত


বিশেষ প্রতিনিধিঃ
৮০০কোটির পৃথিবী: সকলের সুযোগ,পছন্দ ও অধিকার নিশ্চিত করতে প্রাণবন্ত ভবিষ্যৎ গড়ি এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারাদেশের ন্যায় বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলার চররাজিবপুর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে পালিত হয়েছে বিশ্ব জনসংখ্যা দিবস।

দিবসটিতে র‌্যালী, আলোচনা সভা, সনদপত্র ও পুরস্কার বিতরনের মধ্যদিয়ে জাকজমকপূর্ণ ভাবে পালিত হয়েছে। সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় চত্তর হতে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের হল রুমে এসে আলোচনা সভা করে। 

সভায় ফেন্ডশিপ এনজিও’র প্রজেক্ট অফিসার কাজী কামরুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব  করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম কুমার গাঙ্গুলী এতে স্বাগত বক্তব্য রাখেন। পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য এবং বিশ্ব জনসংখ্যা দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারওয়ার জাহান। 

আলোচনা শেষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের শ্রেষ্ঠ কর্মী, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শ্রেষ্ঠ এনজিও নিকট সনদপত্র ও পুরস্কার তুলে দেয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ