নীলফামারীর কুন্দুপুকুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


এন.এম হামিদী বাবু বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর কুন্দুপুকুর ইউনিয়নে শখের বাজার দলীয় কার্যালয়ে  এক জমকালো আয়োজনের মধ‍্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

গতকাল (২৩জুন) বৃহস্পতিবার বিকেলে নীলফামারী সদরের শখের বাজারে কুন্দুপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে  জাতীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বাদ‍্যযন্ত্রের ঢাকঢোল বাজনার তালে তালে এক বিশাল বর্নাঢ‍্য র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ কুন্দপুকুর ইউনিয়ন শাখার আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

কুন্দুপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাগীর আলম বাবলা হায়দারের সভাপতিত্বে ও সফল সাধারণ সম্পাদক শেখ মো: গোলাম রব্বানীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোছা: তাছকিনা রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।     

কুন্দুপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সফল সাধারণ সম্পাদক সংগ্রামী জননেতা শেখ মো: গোলাম রব্বানী বলেন, ২০০ বছরের শাসন বঞ্চনা থেকে ১৯৪৭ সালে দেশ ভাঙ্গনের মধ্যদিয়ে বাঙ্গালী জাতি মুক্তির আশা করছিল সে সময়ের পূর্ব পাকিস্তানের মানুষ। কিন্তু পশ্চিম পাকিস্তানের শাসকরা এ দেশের মানুষের কোন সুযোগ সুবিধা না দিয়ে উল্টো শোসন নির্যাতন শিকার হতে হয়েছে। আর এই শোসন নির্যাতন থেকে বাঙ্গালী জাতিকে লড়াই করাতে শিখিয়েছে সে দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘোষণায় মহান মুক্তিযোদ্ধার মধ্যদিয়ে আমরা বাংলাদেশ পেয়েছি। আজ তারই সুযোগ‍্য কন‍্যা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি বিশ্বের রোল মডেল রাষ্ট্র হিসেবে রুপ দিয়েছেন। নিজস্ব দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বেবাসীকে অবাক লাগিয়ে প্রশংসা পাচ্ছেন। আমরা কুন্দুপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি উন্নয়নের রোল মডেল খ‍্যাত মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আবুজার রহমান, সদর উপজেলা সাধারণ সম্পাদক মো: ওয়াদুদ রহমান, সদর উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন খান মানিক, সদর উপজেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: বকুল হোসেন ও সদর উপজেলা শ্রম বিষয়ক সম্পাদক মো: গোলাম রব্বানী। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগসহ ৯ টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ