ডোমারে ঐতিহাসিক ৭ই মার্চ উদ্যাপন


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: 

নীলফামারীর ডোমার উপজেলায় বিভিন্ন কর্মসূচী মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদ্যাপন করা হয়েছে। সোমবার দিনব্যাপি কর্মসূচীগুলোর আয়োজন করে উপজেলা প্রশাসন। সূযোর্দয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা কমান্ড, পৌরসভা, ডোমার থানা পুলিশসহ বিভিন্ন দপ্তরের কর্মকতার্ কর্মচারীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায়।

সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কেন্দ্রে ও বঙ্গবন্ধু আন্র্Íজাতিক সম্মেলন কেন্দ্র ঢাকায় অনুষ্ঠিতব্য অনুষ্ঠানটি বড় পদার্য় সম্প্রচার করা হয়। সকাল ১১টায় পরিষদ হলরুমে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, বঙ্গবন্ধুর ভাষণ, আবৃত্তি, চিত্রাংকন, সংগীত ও নৃত্য প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার শাহিনা শবনমের সভাপতিত্বে আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা নুরননবী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহকারী কমিশনার(ভূমি) জায়িদ ইমরুল মোজাক্কিন, থানা ভারপ্রাপ্ত কর্মকতার্(ওসি)সাইফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ প্রমূখ বক্তব্য রাখেন। সভায় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ,শিক্ষক, শিক্ষাথর্ী, সরকারী-বে সরকারী কর্মকতার্ কর্মচারীসহ সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ