নীলফামারী চেম্বার অব কমার্সের নেতৃত্বে প্রকৌশলী শফিকুল আলম ডাবলু


রংপুর ব‍্যুরো অফিসঃ

নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র নির্বাচনে সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্ধীতায় প্রকৌশলী শফিকুল আলম ডাবলু নির্বাচিত হয়েছেন।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে সৈয়দ রকিব হাসান মিশুক ও সহ-সভাপতি হিসেবে রাজ কুমার পোদ্দার নির্বাচিত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে নির্বাচনী বোর্ডের প্রধান অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সারওয়ার মানিক নিশ্চিত করেছেন।

নির্বাচন কর্মকর্তাগণ জানান, সিনিয়র সহ-সভাপতি পদে সমসংখ্যক ভোট পড়ায় লটারীতে সৈয়দ রকিব হাসান মিশুক নির্বাচিত হন। এই পদে মিশুক ও মনিরুল ইসলাম সুইডেন ৯টি করে ভোট পান এছাড়া সহ-সভাপতির অপর পদে মোফাখ্খারুল হোসেন মামুন ৭ ও রাজ কুমার পোদ্দার ১১ ভোট পান। ১৮জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচনে।

নির্বাচিত পরিচালকরা হলেন সিদ্দিকুল আলম, হোসেন খান মানিক, আকতার হোসেন স্বপন, আফসানা আফরোজ, আবিদ হোসেন, আরমান হাবীব, মনিরুল ইসলাম সুইডেন, মফিজার রহমান, মোফাখ্খারু হোসেন মামুন, আবু সালেহ সোহেল রানা, নওশাদ আলম, এজাজ আহমেদ, রিপন কুন্ডু, সুজিত চক্রবর্তি ও আমিনুল ইসলাম।

নির্বাচনী বোর্ড প্রধান সারওয়ার মানিক জানান, নির্বাচনের জন্য গেল বছরের ১৪ডিসেম্বর তফসিল ঘোষনা করা হয়। তফসিল অনুযায়ী ১২মার্চ ভোটগ্রহণের দিন নির্ধারিত থাকলেও পদের বিপরিতে অন্য কেউ না থাকায় ১৮জন পরিচালক বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন। ১৬মার্চ পরিচালকদের মধ্য থেকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। ১০৭১জন ভোটার ছিলেন বলে জানান নির্বাচনী প্রধান। বলেন, ২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪ মেয়াদে দায়িত্ব পালন করবে এই কমিটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ