কক্সবাজার সুগন্ধা পয়েন্টে দিনে-দুপুরে ছিনতাইয়ের শিকার সিএনজি চালাক


নিজস্ব প্রতিবেদক:
দিনের পর দিন মাথাচাড়া দিয়ে উঠেছে কক্সবাজার শহর।বিভিন্ন অপরাধচক্রের কার্যক্রম দিনের পর দিন বেড়েই চলেছে।বাড়ছে কিশোর গ্যাং চক্রের।সাম্প্রতিক  সুগন্ধা পয়েন্টে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।কয়েকজন পথচারীর সামনে দিনে-দুপুরে এক সিএনজি চালক ছিনতাইয়ের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুর ১ টার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সুগন্ধা পয়েন্টের কয়েকজন ব্যবসায়ীরা জানায়। এই নিয়ে কক্সবাজার শহরে এক চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে।

সিএনজি চালকের ১ টি মোবাইল ফোন, নগদ টাকাসহ তার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন ছিনতাইকারী কে জনতা

ধরে পুলিশকে খবর দেয়া। পরে ওই  ছিনতাইকারীদের পুলিশকে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী সিএনজি চালককে সহ থানায় নিয়ে যাওয়া হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান ভুক্তভোগী সিএনজি চালককে মারধর করেছে ছিনতাইকারীরা।এমন সময় তারা এগিয়ে আসে তাকে উদ্ধার করে পুলিশকে জানানো হয়। এবং তার হাতে থাকা ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ টাকা সহ ছিনিয়ে নিয়ে যায়। এদিকে দিনে-দুপুরে ছিনতাই ঘটনার পর স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। কারণ গত বছর হতে পর্যটকদের মোবাইল হতে ছিনতাইকারীরা বেশ কিছু টাকাপয়সা সহ ছিনতাই করে আসছিল।এই পযন্ত অনেক ছিনতাইকারীকে পুলিশ ও র‍্যাব সহ আটক করেছে । কক্সবাজার যেহেতু পর্যটক এলাকা প্রতিবছরই পর্যটকরা আসেন কক্সবাজারে। বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের যেহেতু সে সুবাদে পর্যটকরা কক্সবাজারে প্রতিবছরে লক্ষ লক্ষ পর্যটক আসে।সুগন্ধা পয়েন্টে দিয়ে বিচে নামা হয়। যেহেতু পর্যটন স্পট লোকজন ভিড় থাকায় কক্সবাজারের কিশোর গ্যাংরেরা হানা দেয়। একের পর এক কক্সবাজারের ঘটনা ঘটলেও কিশোর গ্যাং এর অপরাধ কর্মকাণ্ড থেমেনি। তাই একের পর এক অপরাধমূলক ঘটনা ঘটতে থাকায় এলাকাবাসীর মধ্যে বিরাজ করছে চরম আতঙ্ক ও ভয়।

বৃহস্পতিবারে ছিনতাইকারী সময় একটি ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়াতে ও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। নাম না বলার শর্তে একজন সুগন্ধা পয়েন্টে ব্যবসায়ী জানান, কক্সবাজারের স্থানীয় হতে পর্যটকেরা নিরাপদ নয়।যেহেতু দিন দুপুরে এসমস্ত অপকর্ম হয়,রাতে আরো বেড়ে যেতে পারে। তাই সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আকুল আবেদন জানিয়েছে যেন পর্যটন স্পটে কিশোর গ্যাং এর প্রতি নজরদারি করা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ