মহিলা মেম্বার লুৎফা তাহেরার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ:

গত ৩১ ডিসেম্বর ২০২১ ইংরেজি তারিখে,  কক্সবাজার থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক দৈনন্দিন পত্রিকা ও বিভিন্ন অনলাইন পত্রিকাসহ কক্সবাজার

পিএমখালী ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার লুৎফা তাহেরা। আমার পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে, আমাদের পরিবারকে ঘিরে কয়েকটি পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে। মূলত বিষয়টি হল:

আমার সাথে গর্জনিয়া এলাকার আনোয়ার নামে ভদ্রলোকের সাথে শরিয়া মোতাবেক বিবাহ হয়।সেখানে আমার তিন সন্তান হয়।তার মধ্যে একজন ছেলে দুই জন মেয়ে।আনোয়ারের সাথে পারিবারিক কলহের জের ধরে বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে আমি তিন সন্তান নিয়ে বাবার বাড়িতে অবস্থান করি। অপরদিকে চকরিয়া এলাকার কিছুদিন আগে সেলিম


নামে একজনের সাথে কাবিননামা মুলে বিবাহ হয়। দুঃখজনক হলেও সত্যি ওই সেলিমের চারিত্রিক কারণে আমি বাধ্য হয়ে তাকে আইন অনুযায়ী ডিভোর্স দিয়েছি। সেই সেলিম এই ঘটনাকে কেন্দ্র করে আমার উপর চরম একের পর এক মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত মানহানিকর আমার সম্মানে কালিমা লেপন করার জন্য এই সেলিম আমার পরিবারের উপর সাংবাদিকদের মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে এ ধরনের জঘন্য মিথ্যাচার করে চলছে। 

আমি কোন ধরনের মাদক ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত নয়। এরপরেও বানিয়ে বানিয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রচার করে আমার সম্মানহানি করে চলছে। সে,একজন নিজেকে শিক্ষক পরিচয় দিয়ে পুরো শিক্ষক সমাজকে কলঙ্কিত করেছে। সেলিম বানোয়াট সংবাদ প্রচার করেছে। 

আমি একজন সৎ যোগ্য জনপ্রতিনিধিকে বারবার প্রশ্নবিদ্ধ করেছেন। আমি এই সব মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বিভ্রান্তিমূলক সংবাদের তীব্র প্রতিবাদ করছি। আমি এই সংবাদে আমার ও শুভাকাঙ্ক্ষী এলাকাবাসী এবং প্রশাসনের লোকজন কে বিভ্রান্ত না হওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। আসলে সত্য কথা হল, এটি চরম মিথ্যাচার, আমি আমার তিন সন্তান নিয়ে কোনমতে জীবন কাটাতে চাই। ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের পিএমখালী ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার হয় ও নির্যাতিত মানুষের সারা জীবন থাকতে চাই। আমার বিরুদ্ধে সকল ষড়যন্ত্রে আমার এলাকাবাসী ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও আমার সম্মানিত চেয়ারম্যান মহোদয়ের সহযোগিতা কামনা করছি। আমি সাবধান করতে চাই। যারা আমার বিরুদ্ধে মিথ্যাচার করে,আমি প্রয়োজনে আইনগত ব্যবস্থা নিব। সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ আপনারা এসমস্ত মিথ্যা সংবাদ পরিবেশন না করার অনুরোধ রইল।


প্রতিবাদকারী:

লুৎফা তাহেরা (সংরক্ষিত) নারী ইউপি সদস্য  ৪,৫,৬ নং ওয়ার্ড। পিএমখালী ইউনিয় পরিষদ,কক্সবাজার সদর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ