ডোমারে প্রতিপক্ষের লাঠির আঘাতে নৌকা সমর্থকের মৃত্যু


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার:
  

নীলফামারীর ডোমারে মসজিদের বাইরে ময়লা ফেলার প্রতিবাদ করায়,প্রতিপক্ষের লাঠির আঘাতে মজির উদ্দিন(৬০) নামে এক নৌকা প্রতীকের সমর্থকের মৃত্যু হয়েছে। নিহত মজির উদ্দিন উক্ত এলাকার মৃত কছির উদ্দিনের ছেলে। শনিবার উপজেলার হরিণচড়া ইউনিয়নের কলোনীপাড়া এলাকায় জোহরের নামাজ শেষে ঘটনাটি ঘটে।

নিহতের বড় ছেলে হাফিজুল ইসলাম জানান, প্রতিপক্ষ জাহানুর ইসলামের সাথে কলোনীপাড়া ওয়াক্তিয়া মসজিদের সীমানা নিয়ে বিরোধ চলছে আমাদের। শনিবার দুপুরে কোন এক সময়ে মসজিদের পার্শ্বে ময়লা ফেলেন জাহানুরের স্ত্রী ফেন্সি বেগম। জোহরের নামাজ পড়ে আমার বাবা মসজিদের পার্শ্বে ময়লা দেখতে পেয়ে প্রতিবাদ করেন। 

এতে জাহানুরের ছেলে গোলাম ফিরোজ মতু ও জাহানুরের স্ত্রী ফেন্সি বেগম ক্ষিপ্ত হয়ে বাড়ী থেকে লাঠি নিয়ে বের হয়ে এলোপাথারি ভাবে আমার বাবাকে(মজির উদ্দিনকে) আঘাত করেন।এসময় আমার চাচা ও আমি বাবাকে উদ্ধার করতে গেলে জাহানুর, জাহানুরের স্ত্রী ফেন্সি বেগম, ছেলে গোলাম ফিরোজ মতু , আমাদেরকেও মারধোর করে চলে যায়। সেখান থেকে প্রতিবেশীদের সহযোগীতায় আমার বাবাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদ ইসলাম রাসেল জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগে মজির উদ্দিন মারা গেছে। হরিণচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ময়নুল ইসলাম ও সাধারন সম্পাদক খয়রুল ইসলাম জানান, চলমান ইউপি নির্বাচনে নিহত মজির উদ্দিন নৌকা প্রতীকের সমর্থক ও প্রচারনার কাজ করছেন।

হরিণচড়া ইউনিয়নে নৌকার প্রার্থী রাসেল রানা বলেন, নৌকার বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমান মটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছে। তার সমর্থকরা নৌকা প্রতীকের সমর্থক মজির উদ্দিনকে উদ্দ্যেশ্যে প্রনীত হয়ে মারধোর করে গুরুতর আহত করে এবং  হাসপাতালে নিয়ে যাওয়ার পূর্বেই মারা যায়।

ডোমার থানা ওসি সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে স্বাস্থ্য কমপ্লেক্স এসে নিহতের লাশ উদ্ধার করি। আগামীকাল রবিবার ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে। এব্যাপারে ফেন্সি ও গোলাম ফিরোজ মতু নামে দুইজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। নিহতের ঘটনায় নির্বাচনী সহিংসতা কিংবা রাজনৈতিক উদ্দ্যেশ্যে ছিলো না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ