ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০-সেপ্টম্বর) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মাহাবুব হাসান (অঃদাঃ) এর সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইবনুল আবেদীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, বিজিবি’র থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আসাদুজ্জামান, বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার সাসির উদ্দিন, 

ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক  সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী, উপজেলা মৎস্য অফিসার শামীমা আক্তার, উপজেলা ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, গয়াবাড়ী ইউপি চেয়ারম্যান সামছুল হক, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার এটিএম গোলাম মোস্তফাসহ আরো অনেকে। 

উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বলেন, হিন্দুধর্মাবল্বীদের ধর্মীয় প্রধান উৎসব শারদীয় দুর্গাপূজা মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সরকারের পক্ষ থেকে ডিমলা উপজেলার প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। কোন পূজা মন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা না করতে পারে সেদিকে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলে জানান তিনি। 

সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়। নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ