সৈয়দপুরে চালককে চেতনানাশক দ্রব্য খাইয়ে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে হত্যার ঘটনায় মামলা


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

নীলফামারীর সৈয়দপুরে চালককে চেতনানাশক দ্রব্য খাইয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা চুরি এবং চালককে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের কালিরডাঙ্গা গ্রামের নিখিল চন্দ্র দেব বাদী হয়ে শনিবার ওই মামলা করেন। 

মামলা সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের কালিডাঙ্গার স্বর্গীয়কা শিনাথের ছেলে নীল কুমার দেব (৬৫) অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। ঘটনার দিন গত ২৬ অক্টোবর সকাল ১০টার দিকে তিনি তার অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। ওই দিন দুপুর ১টার দিকে তার ব্যবহৃত মোবাইল থেকে  দিনাজপুরের পার্বতীপুরের যশাইহাটের স্বামীর বাড়িতে অবস্থান করা তার ছোট মেয়ে মিনতি রানীকে (২৬) জানানো হয় তার বাবা অজ্ঞান হয়ে সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কের প্লাজার চটপটির দোকানের সামনে পড়ে রয়েছেন। খবর পেয়ে মেয়ে মিনতি ঘটনাটি তার বড় ভাই নিখিল চন্দ্র দেবকে জানালে নিখিল চন্দ্র দেব দ্রুত ঘটনাস্থল সৈয়দপুর প্লাজায় যান। 

তিনি সেখানে গিয়ে তার বাবাকে অচেতন অবস্থায় উদ্ধার তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক নীল কুমার দেব গতকাল শুক্রবার রাত ১১ টায় মারা যান। 

মামলায় অভিযোগ করা হয়, অজ্ঞাতনামা চোরেরা ঘটনার দিন সকাল ১০ টা  থেকে ১টার মধ্যে  অটোরিকশা চালক নীল কুমার দেবকে সৈয়দপুর প্লাজার চটপটির দোকানের সামনে চেতনানাশক দ্রব্য খাইয়ে অজ্ঞান করে তার অটোরিকশাটি চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মৃত চালকের ছেলে নিখিল চন্দ্র দেব (২৮) বাদী হয়ে সৈয়দপুর থানার  দায়ের করেন। 

সৈয়দপুর থানার পরিদর্শক  (তদন্ত) মো. খায়রুল আনাম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ