‘নৌকা’ প্রতীক পাওয়ায় ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ


নীলফামারী ডিস্ট্রিক করেসপন্ডেন্টঃ 

নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদকে ‘নৌকা’ প্রতীক দেয়ায় ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ। রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশে এই শুভেচ্ছা জানানো হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে নীলফামারী পৌর আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমূখ।

পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন। প্রধান অতিথির বক্তব্যে দেওয়ান কামাল আহমেদ বলেন, আমি ইতোপূর্বে পাঁচটি নির্বাচন করে জয়ী হয়ে মানুষের সেবা করে চলেছি। কিন্তু সেসব নির্বাচনে আমার প্রতীক ছিলো স্থানীয়।

জাতীয় প্রতীক পেয়ে এবারই প্রথম পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করছি। এজন্য বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নেত্রী নৌকা উপহার দিয়ে আমার প্রতি যে আস্থা রেখেছেন সেটি যেন অটুট থাকে এজন্য আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে বিপুল ভোটে জয় উপহার দিতে চাই।

তিনি বলেন, ১৯৮৯ সালে প্রথম যখন নির্বাচিত হই তখন কিছুই ছিলো না এই পৌরসভা এলাকায় আর এখন কি হয়েছে যা দৃশ্যমান। বঙ্গবন্ধু কন্যার সহযোগীতার ফলে নীলফামারী পৌরসভা আজ আধুনিক পৌরসভায় পরিনত হয়েছে। এর আগে বেলা ৩ টায় সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করলে দেওয়ান কামাল আহমেদকে ফুল দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন তিনি।

নীলফামারী পৌরসভা নির্বাচনে প্রার্থী হিসেবে দেওয়ান কামাল আহমেদ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলামের নাম কেন্দ্রে পাঠানো হয়। গত ২১ অক্টোবর স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রার্থীদের প্রতিক বরাদ্দ সভায় নীলফামারী পৌরসভায় বর্তমান মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদকে নৌকা প্রতিক দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৮ নভেম্বর নীলফামারী পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সভায় আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এতে অংশ নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ