নীলফামারী জেলা ডিলার, এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠণ


মিজানুর রহমান মিলন  সৈয়দপুরঃ

নীলফামারী জেলা ডিলার, এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার দুপুরে সংগঠনের কমিটি গঠন উপলক্ষে  নীলফামারীর সৈয়দপুরে জেলার পাম্প মালিকদের  নিয়ে এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়। শহরের অভিজাত ইকু হেরিটেজ হোটেল এন্ড রিসোর্টে ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সৈয়দপুরের ইকু ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী আলহাজ্ব মো. সিদ্দিুকল আলম সিদ্দিক। 

এতে বক্তব্য বলেন খালেক ফিলিং স্টেশনের সত্বাধিকারী আলহাজ্ব মো, ইউসুফ,  কিশোরগঞ্জের মোজাম্মেল ফিলিং স্টেশনের সত্বাধিকারী এ্যাডভোকেট মো.মোজাম্মেল হক ও সুমনা ফিলিং স্টেশনের মো.সেকেন্দার আলী, মো.আকতার হোসেন স্বপন, মেসার্স আইয়ুব ব্রাদার্স এন্ড ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী মো. একরামুল হক ও ডিমলার তিস্তা ফিলিং স্টেশনের সত্বাধিকারী শাহ আলম প্রমূখ। এতে নীলফামারী জেলার ৩৬টি পেট্টোল পাম্প মালিক তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় সকলের সম্মতিতে নীলফামারীর ডিমলার তিস্তা ফিলিং স্টেশনের সত্বাধিকারী মো.আখতার হোসেন স্বপন সভাপতি এবং সৈয়দপুরের মেসার্স আইয়ুব ব্রাদার্স এন্ড ফিলিং স্টেশনের সত্বাধিকারী আলহাজ্ব  মো. একরামুল হককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নীলফামারী জেলা ডিলার, এজেন্ট ও পেট্টোল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়। গঠিত

এ কমিটির অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহ- সভাপতি নীলফামারীর রশিদা -জামান ফিলিং স্টেশনের সত্বাধিকারী মো. রজব আলী, জুনিয়র সহ-সভাপতি নীলফামারীর কিশোরগঞ্জের  মোজাম্মেল ফিলিং স্টেশনের মো. মোজাম্মেল হক, সহ -সাধারণ সম্পাদক সুমনা ফিলিং স্টেশনের এজেডএম মাজেদুল হক, সাংগঠনিক সম্পাদক নীলফামারীর রশিদা ফিলিং স্টেশনের মো. আঞ্জুর রশিদ, কোষাধ্যক্ষ ডোমারের নন্দিতা ফিলিং স্টেশনের চিত্ত রঞ্জন সরকার এবং কার্যকরী সদস্য ডোমার ফিলিং স্টেশনের ফরহাদ হোসেন, নীলফামারীর রাজা ফিলিং স্টেশনের এম. এ. তাহের রাজা,আলা এন্ড ব্রাদার্সের দবির হুদা ও ডিমলার আলম ফিলিং স্টেশনের মো, শাহ আলম। এছাড়াও কমিটিতে পাঁচজন উপদেষ্টারা হলেন 

নীলফামারী দেওয়ান ফিলিং স্টেশনের সত্বাধিকারী ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, ডিমলার আফতার ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী ও নীলফামারী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফতাব হোসেন সরকার, জলঢাকার সিয়াম ফিলিং স্টেশনের সত্বাধিকারী সৈয়দ আলী, সৈয়দপুরের রাজা ফিলিং স্টেশনের সত্বাধিকারী মো. আফজাল খান ও ইকু ফিলিং স্টেশনের সত্বাধিকারী আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ