অক্টোবর সেবা পক্ষ-২০২১ সৈয়দপুরে লায়ন্স ক্লাবের বৃক্ষরোপন ও চারা বিতরণ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ'র অক্টোবর সেবা পক্ষ উদযাপন উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে বৃক্ষরোপন ও ছাত্রছাত্রীদের মাঝে বনজ গাছের চারা বিতরণ হয়েছে। রবিবার লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে লায়ন্স স্কুল এন্ড কলেজে ওই বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন। লায়ন্স ক্লাব অব সৈয়দপুর'র সভাপতি প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে আয়োজিত কর্মসূচিতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ডাইরেক্টর ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন রেয়াজুল আলম রাজু, ডাইরেক্টর অধ্যক্ষ লায়ন শফিয়ার রহমান সরকার, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ'র রিজিয়ন চেয়ারপাসর্সন (ক্লাবস্) প্রভাষক লায়ন আব্দুল মান্নান, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সম্পাদক লায়ন মো. সুমন কুমার দাসসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন প্রতিষ্ঠান চত্বরে একটি ফলদ গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন। পরে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের মাঝে দুই শত বনজ গাছের চারা বিতরণ করা হয়। প্রসঙ্গত, গত ১ অক্টোবর লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা পক্ষের কর্মসূচি শুরু হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর জেলা গভর্ণর লায়ন জালাল আহমেদ এমজেএফ বেলুন ও ফেস্টুন উড়িয়ে অক্টোবর সেবা পক্ষ-২০২১ এর উদ্বোধন করেন। 

অক্টোবর সেবা পক্ষ উদযাপন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গৃহিত কর্মসূচির তৃতীয় দিনে আগামীকাল  অক্টোবর শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ