পঞ্চগড়ে এক নারীর মৃতদেহ উদ্ধার জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আটক


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ 

পঞ্চগড় সদর উপজেলায় পুকুরের পানি থেকে রোকেয়া (২৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুটি রহস্যজনক হওয়ায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। বুধবার (৬ অক্টোবর) সকালে উপজেলার সাতমেরা ইউনিয়নের জোতহাসনা গ্রামে বাড়ির পাশের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রোকেয়া একই এলাকার এরশাদ হোসেনের (৩৬) স্ত্রী। তিনি দুই কন্যা সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে প্রতিবেশী এক নারী রোকেয়ার মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখে স্থানীয়দের ডাক দেয়। পরে স্থানীয়রা থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। মেয়ের বাবা রবিউল ইসলাম জানান, ভোরবেলা জামাই ফোন করে জানান,‘আপনার মেয়ে রাতে বাড়ি থেকে বের হয়ে গেছে। খোতাৗ খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে গতকাল রাতে দুজনের মধ্যে ঝগড়া হয়েিেছল বলে পড়শিরা জানান।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত্যুটি রহস্যজনক। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। তবে এ ঘটনায় নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ