কক্সবাজার চৌফলন্ডী স্বপ্নছোঁয়া তরুণ সংসদ সংগঠনের মতবিনিময় সভা ও বিতরণী অনুষ্ঠান

ওমর ফারুক সোহাগ





চৌফলন্ডী ইউনিয়নের তরুণদের সোমবারে মতবিনিময় সভা অনুষ্ঠিত ও টি-শার্ট বিতরণ করা হয়েছে। আগামী ( ১০ অক্টোবর) ফ্রিতে রক্তের গ্রুপ নির্ণেয় ও গ্রাম গঞ্জের বিভিন্ন রোগীদের ডাক্তার দেখার জন্য সুযোগ করে দিবেন। তাই চৌফলন্ডী স্বপ্নছোঁয়া তরুণন সংসদ সংগঠন ফ্রি ক্যাম্পেইন করার সিদ্ধান্ত নেন। এ সময় উপস্থিত ছিলেন মিজানুর রহমান জিকো, আহবায়ক রায়হানুল ইসলাম, সদস্য মোস্তাক, সদস্য শাকিল, সদস্য রাসিফ, সদস্য মোশারফ হোসেন, সদস্য ইমরান, সদস্য রায়হান উদ্দিন, সদস্য মামুন, সদস্য মামুন, সিনিয়র সদস্য জিয়াউল হক জিয়া সদস্য মোঃ দেলোয়ার, সদস্য মাস্টার সিরাজুল ইসলাম, যুগ্ন আহবায়ক মোঃ তুহিন, সদস্য মোহাম্মদ রিয়াদ, সদস্য রিদুওয়ান, সদস্য সাজ্জাদ, যুগ্ন সচিব সদস্য।

ওই সময় বক্তব্য রাখেন মিজানুর রহমান জিকো, আহবায়ক মাস্টার সিরাজুল ইসলাম, যুগ্ন আহবায়ক 

আরমানুল ইসলাম সাজ্জাদ, সদস্য সচিব ও অত্র সংগঠনের সদস্য বৃন্দরা।পরে অত্র সংগঠনের কার্যক্রম ও আগামী ফ্রী ক্যাম্পীণ হবে এ সিদ্ধান্ত

দেখে সৌদি প্রবাসী মোঃ রিয়াদ ও মোঃ তুহিন টি-শার্ট ও ক্যাপ ,মাক্স পাশাপাশি এই সংগঠনের সার্বিক সারা জীবনসহযোগিতা করবে বলে আশা দিয়েছেন। মোহাম্মদ রিয়াদ একটি কথা বলেছিলেন যে এই সংগঠনের সাথে যারা জড়িত তারা সবাই যেন মানুষকে সহযোগিতা করে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ