ডিমলায় আসন্ন দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টারঃ 

ডিমলায় আসন্ন দূর্গাপূজা উদযাপন-২০২১ উপলক্ষে প্রস্তুতিমূলক ও সার্বিক আইন-শৃঙ্খলা সভা-জিআর চাল (ডিও) বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯-অক্টোবর) বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃদাঃ) মাহাবুব হাসান এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা ইবনুল আবেদীন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দীকা প্রমুখ। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, উপজেলা খাদ্য পরিদর্শক অফিসার মোছাঃ কাজল রেখা, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বাবু মহিদ কুমার সিংহ রায়, সাধারণ সম্পাদক বাবু শৈলেন চন্দ্র রায়, উপজেলা আনসার ভিডিপি (ভারপ্রাপ্ত) অফিসার মায়া বেগমসহ ডিমলা উপজেলার ৭৫ টি পূজা মন্ডবের সভাপতি-সম্পাদক ও সুশীল সমাজ৷ 

বক্তৃতায় সভাপতি বলেন, আসন্ন দূর্গা-পূজা উদযাপন উপলক্ষে মানুষের উপস্থিতি ও সমাগম বেরে যেতে পারে সেই জন্য বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ এর প্রাদুর্ভাব এড়াতে সরকারের বেধে দেয়া বর্তমান নিষেধাজ্ঞা সফল করতে সকলের সহযোগিতা আহবান করে মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে। সেই সাথে খেয়াল রাখতে হবে, শারদীয় উৎসব দূর্গা পূজা চলাকালীন কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ