নৌকার মাঝি ফজলু মাষ্টার ইউনিয়নবাসির সেবা করতে চান


মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড়ঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নে  আওয়ামীলীগের  (নৌকা) প্রার্থী হয়ে নির্বাচনী মাঠে তৎপর ফজলুল হক। জনগনের প্রত্যাশা আর এলাকার উন্নয়নে কাজ করবেন বলে তিনি সবার সহযোগিতা ও ভোট প্রার্থনা সহ গনসংযোগে ব্যস্ত। কেন্দ্রীয় ভাবে নৌকা প্রতীক পেয়েছেন তিনি। তিনি সদর উপজেলার ওই ইউনিয়নের দশমাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

তিনি শিক্ষকতার পাশাপাশি আওয়ামীলীগের রাজননীতির সাথে জড়িত। সাতমেরা ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান সভাপতি। শিক্ষক হিসেবে শ্রদ্ধাভাজন ফজলুল হক এলাকার মানুষের মনে জায়গা করে নিয়েছেন বলে ইউনিয়নে জনশ্রতি রয়েছে। সাহেবী জোত, ডুবানুচি ,নুচরাপাড়া, খাসমহল ,ময়নাগুড়ি সহ প্রায় সব ইউনিয়নের সর্বত্র তার পরিচিতি রয়েছে। তিনি সৎ’ ওযোগ্য মানুষ তাই ভোটারদের মাঝে বেশ অঅগ্রহ দেখা গেছে।

সাতমেরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আওয়ামীলীগের  নৌকা প্রতীকে ফজলুল হক বিপুল ভোটে জয়লাভ করবেন। ইউনিয়নবাসির প্রত্যাশা পূরন করে প্রধানমন্ত্রী নৌকা উপহার দিবে। সাতমেরা ইউনিয়নের নুচরাপাড়ার বাসিন্দা এনেছার রহমান বলেন ‘ ফজলুল হক বেশ ভালো মানুষ। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নাবাসির অনেক উন্নয়ন মূলক কাজ করবেন।

 প্রার্থী ফজলুল হক বলেন ‘ আমাদের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। এজন্য তাকে সাতমেরা ইউনিয়নবাসির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। নির্বাচনে আমি যদি নির্বাচিত হই তাহলে ইউনিয়নবাসির সেবা সহ উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রাখবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ