আসন্ন ইউপি নির্বাচনে আ:লীগের মনোনয়ন প্রত্যাশী আরেফিন আরাফাত আশেক

ওমর ফারুক সোহাগ:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরেফিন আরাফাত আশেক।

তিনি ধলঘাটা ইউনিয়ন ছাত্রলীগের দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।ধলঘাটা ইউনিয়ন এর বিভিন্ন গ্রাম অঞ্চলের উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত। তিনি ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরেফিন আরাফাত আশেক বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের  সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি ধলঘাটা ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে আমি এবং আমার পরিবার। তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরেই ধলঘাটা ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাস সময়ে জনসচেতনতা, মাক্স, জীবাণুনাশক বিতরণ করে আসছি। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলবো এবং সন্ত্রাস, দূর্নীতি, চাঁদাবাজ ও মাদকমুক্ত সহ সকল অপরাধ দূর করে একটি উন্নয়ন মূলক কাজ করব।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ