ডোমারে প্রাক্তন সেনা সদস্যের বাড়ীতে দুঃসাহসিক চুরি নগদ দেড়লাখ টাকা ও স্বর্ণালাঙ্কার লোপাট


বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার গোমানাতি বাজারের পাশে এক প্রাক্তন সেনা সদস্যের বাড়ীতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোমবার (৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে দক্ষিণ গোমনাতি গ্রামে এ ঘটনাটি ঘটে।প্রাক্তন ওই সেনা সদস্যের নাম মফিজুল হক (লাকু) বাবা মৃত মোজাম্মেল হক।

পুলিশ ও সেনা সদস্যের পরিবার সূত্রে জানা যায়, মফিজুল হক চাকুরী থেকে অবসর নিয়ে ডোমার উপজেলার গোমনাতি বাজারস্থ স্টেশনারী ও বিকাশ / নগদে টাকার ব্যবসা করে আসছিলেন। সোমবার দিবাগত ভোর রাতে তার বাড়ীর লোহার দরজা ছিদ্র করে ভিতরের ছিটকানী খুলে ঘরে প্রবেশ করে দৃবৃত্তরা। 

এ সময় ওয়াডড্রোপে রক্ষিত নগদ দেড় লাখ টাকা , স্বর্ণাল্কার, একটি টেপ ও বিকাশ এবং নগদ টাকা আদান-প্রদানে দুটি মোবাইল ফোন সহ প্রায় তিন লাখ টাকার মালামাল নিয়ে যায়।এ ঘটনার পর সকালে প্রতিবেশীরা তাদের অচেতন অবস্থায় দেখে। সেনা সদস্য মফিজুল হকে পরিবার জানায় ‘ তারা এমন অচেতন হয়ে পড়ে যে ‘সারাদিন অসুস্থ ছিলেন ঘুম ভাঙ্গানো কঠিন হয়ে পড়ে। তাদের ধারনা বাড়ির টিউবওয়েলের পানিতে দৃবৃত্তরা চেতনানাশক ঔষুধ মিশিয়ে দিয়ে এই দ;ুঃসাহসিক ঘটনাটি ঘটিয়েছে। 

ওই প্রাক্তন সেনা সদস্য জানান‘ আমি মঙ্গলবার কিছুটা সুস্থ হলে থানায় একটি অভিযোগ দিয়েছি। সেনা সদস্য  স্ত্রী , এক হাইস্কুল পড়–য়া মেয়ে ও প্রাথমিক বিদ্যালয়ে পড়–য়া একটি ছেলে এবং বৃদ্ধা মাকে নিয়ে ওই বাড়ীতে বসবাস করেন।

এ বিষয়ে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ‘মুঠো ফোনে বলেন ‘ আমি আজ বদলী হয়ে রংপুরে যাচ্ছি। অভিযোগকারীকে আমার কাছে পাঠান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ