টেকনাফে দলিল লেখক গফুরের উপর হামলায় আটক ৩


নিজস্ব প্রতিবেদকঃ
টেকনাফ সাব-রেজিস্ট্রি কার্যালয়ে দলিল লেখক  আব্দুল গফুরের উপর সন্ত্রাসী হামলায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(৭ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করা হয় বলে জানা গেছে। এ ঘটনায় টেকনাফ মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি মামলা রুজু হয়েছে। আসামিরা হলেন টেকনাফ বাহারছড়া শিলখালী এলাকার মৃত: জাফর আলমের ছেলে আজিজুল্লাহ, কলিউল্লাহ ও আলী আকবর। ওই সময় আরও বেশ কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

টেকনাফ বাহারছড়া শামলাপুর এলাকার বাসিন্দা দলিল লেখক আব্দুল গফুর জানান, প্রতিদিনের মত  তার নিজস্ব কার্যালয় কাজ করেছিলেন তিনি। ওই সময় কয়েকজন লোক এসে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা লোহার রড দিয়ে তার মাথায় সজোরে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  ওই সময় আহতের চিৎকারে স্থানীয়রা হামলাকারীদেরকে ধরে ফেলে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ হামলাকারীদের কে আটক করে নিয়ে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে আহত দলিল লেখক আব্দুল গফুরকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহতের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। 


আহত গফুর বর্তমানে জেলা সদর হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে। এদিকে হামলাকারীদের কক্সবাজার কারাগারে প্রেরণ করেছেন টেকনাফ থানা পুলিশ। জানা যায় হামলাকারীরা পুরনো জামাত শিবির ক্যাডার বাহিনী। ইতিপূর্বে এলাকায় নানা অপ্রীতিকর ঘটনা কে কেন্দ্র করে এই শিবির বাহিনী এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রায় সময় তারা নানা ধরনের অঘটন ঘটিয়ে এলাকার ত্রাস সৃষ্টি সহ বিভিন্ন বিশৃঙ্খলা সৃষ্টি করে । 

আহত আব্দুল গফুর আরো জানান,ওই সময় সন্ত্রাসীরা দলিল লেখক গফুরের কাছে থাকা কয়েক লক্ষাধিক টাকা লুটপাট করে নিয়ে যায় ও তার কার্যালয়ের গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্ট সহ আসবাবপত্র ভাঙচুর করে তারা।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান জানান, দলিল লেখকের উপর সন্ত্রাসী কায়দায় ঘটনায় তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে অন্য কেউ জড়িত থাকলে তদন্তপূর্বক তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা করা হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ