সৈয়দপুরে নবাগত ইউএনও শামীম হুসাইনের যোগদান


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সৈয়দপুরে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইন যোগদান করেছেন। গতকাল বুধবার বিকেলে আনুষ্ঠানিকভাবে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করেন তিনি। তার এ যোগদানের মধ্য দিয়ে প্রায় ৩ মাস পর ভারমুক্ত হলো পদটি।

ওইদিন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও হিসেবে ফুল দিয়ে বরণ করা হয়। তাকে ফুলের তোড়া দিযে বরণ করে নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনসহ পদস্থ কর্মকর্তারা। নবাগত ইউএনও মো. শামীম হুসাইন গত ২৪ জুন কক্সবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়া মো. নাসিম আহমেদের স্থলাভিষিক্ত হলেন।

নবাগত ইউএনও মো. শামীম হুসাইন ৩৩ তম পাবলিক সার্ভিস কমিশন বিসিএস (প্রশাসন) ক্যাডারে চাকরিতে যোগ দেন। এর আগে তিনি কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। তার বাড়ি পাবনা জেলার চাটমোহর উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক। তার সহধর্মিনী একজন গৃহিণী। 

আজ বৃহস্পতিবার দুপুরে মুঠোফোনে কথা হয় নবাগত ইউএনও মো. শামীম হুসাইনের সাথে। তিনি বলেন, উত্তরাঞ্চলের গুরুত্বপূর্ণ এ উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যাতে তার দায়িত্ব কর্তব্য যথাযথভাবে পালন করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ