ডোমারে মেয়ে’র বাড়ীর অপমান সহ্য করতে না পেরে মায়ের বিষপানে আত্মহত্যা


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টারঃ
 

নীলফামারীর ডোমারে বিলকিস বেগম(৩৫) নামে এক নারী বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার সন্ধায় রংপুর মেডিক্যেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। নিহত নারী উপজেলার সদর ইউনিয়নের পুর্ব চিকনমাটি ২নং ওয়ার্ডের মো. মশিয়ার রহমানের স্ত্রী।

ইউপি সদস্য মো: নুর ইসলাম জানান, নিহত বিলকিস আক্তারের মেয়ে লিজার(১৮) আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়েছে উপজেলার গোমনাতি ইউনিয়নে। মঙ্গলবার দুপুরে মেয়ের বাড়ী থেকে খবর আসে তার মেয়ে লিজাকে মারধর করছে শ্বশুর বাড়ীর লোকজন। খবর পেয়ে বিলকিস বেগম মঙ্গলবার দুপুরেই তার মেয়ের বাড়ী গোমনাতিতে যায়। সেখানে তার জামাইয়ের বাবা- মা তাকে ও তার মেয়েকে বাড়ী থেকে বের করে দেয়। সেখানে তাদেরকে মারধর করা হয়েছিলো বলে জানা গেছে। 

মেয়ের বাড়ীতে গিয়ে অপমানের যন্ত্রনা সহ্য না হওয়ায় মেয়েকে নিয়ে বাড়ীতে এসে ওইদিনেই সে বিষপান করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলে বুধবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত বিলকিসের মা হালিমা বেগম জানিয়েছেন, তার মেয়েকে মারধর করায় সে বিষপান করে। তাই তিনি মেয়ের হত্যাকারীদের শাস্তির দাবী জানান।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান  বিষপানে গৃহবধুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান বৃহস্পতিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য জেলার মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ