নীলফামারীর লক্ষিচাপে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা


নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর লক্ষিচাপে গলায় ফাঁস দিয়ে শফিকুল ইসলাম (৩০) নামে একজন আত্মহত্যা করেছে। গতকাল ১৬ আগষ্ট সোমবার রাত ১২ টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারী সদরের লক্ষিচাপ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পাটোয়ারী পাড়ায়। মৃত শফিকুল (৩০) মোঃ ইলিয়াস আলীর পুত্র। ঘটনার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে জানতে চাইলে আত্মহত্যাকারী শফিকুল ইসলামের পিতা মোঃ ইলিয়াস আলী জানান, পাট বিক্রির জন্য আমার ছেলে পাটের পাইকারের কাছ থেকে অগ্রিম ২০০০ টাকা নেয়। কিন্তু অন্য পাইকারের কাছে দাম বেশি পাওয়ায় তার কাছে বিক্রি করে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে গত সোমবার দুপুরে শফিকুল ও তার স্ত্রীর মাঝে ঝগড়া শুরু হয়। দফায় দফায় ঝগড়ার এক পর্যায়ে রাত ১১ টায় শফিকুলের স্ত্রীর বোন জামাই মিজানুর ও সাইয়্যাদুল শফিকুলের বাড়িতে এসে শফিকুলকে ধাক্কা মারে বলে শফিকুলের বাবা মা ও এলাকাবাসী জানান। 

অপর দিকে শফিকুলের স্ত্রী জানায় পাট বিক্রিত টাকা পাওনাদারকে দিতে বলায় তার স্বামী তাকে মারপিট করে ও ঝগড়া সৃষ্টি করে। ঝগড়ার এক পর্যায়ে শফিকুলের বউকে শফিকুল ঝগড়া বাদ দিয়ে বাড়িতে আসতে বললে তার স্ত্রী মোছাঃ মফিজা (২৫) বাড়ি না এসে অন্যত্র চলে যায়। এই ক্ষোভে মনের আগুনে শফিকুল রাত আনুমানিক ১২ টার দিক বাড়ির পাশে থাকা পেয়ারার গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

এ ব্যাপারে লক্ষিচাপ ইউ, পি চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, শফিকুল ইসলাম আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। পরে লাশ ময়নাতদন্তের জন্য নীলফামারী থানা পুলিশ নিয়ে যায়। নীলফামারী সদর থানার ওসি মোঃ আব্দুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ