ডোমারে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত


রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: 

যথাযোগ্য মযার্দায় স্বাস্থ্যবিধি মেনে নীলফামারীর ডোমারে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতিয় শোক দিবস পালন করা হয়। 

দিবসটি উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপণ করেন উপজেলা প্রশাসন। পরপরেই থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, ডোমার রিপোর্টার্স ক্লাব,বাংলাদেশ আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। এছাড়াও স্কুল, কলেজ, সরকারি, বে সরকারী প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনগুলো প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বৃক্ষ রোপণ করে পরিষদ হলরুমে “বঙ্গবন্ধুর জীবন ও কর্ম” বিষয়ক আলোচনা সভায় মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ,উপজেলা নিবার্হী কর্মকর্তা শাহিনা শবনম,সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল আলী মোহাম্মদ আব্দুল্লাহ, ওসি মোস্তাফিজার রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার,ওসি(তদন্ত) সোহেল রানা,মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আলম বাবুল প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ