উখিয়ায় মোবাইল চুরির অভিযোগে দুই যুবককে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল


সাখাওয়াত হোসাইনঃ

মোবাইল চুরির অভিযোগ তুলে কক্সবাজারের উখিয়া দুই যুবককে এক সঙ্গে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

শনিবার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের হাকিম পাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়ার পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী।

নির্যাতনকারীরা হলেন হাকিম পাড়ার মুফিজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম এবং মজু মিয়ার ছেলে আব্দুস সালাম।

এদিকে, মারধরে শিকার একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় মেলেনি। পরিচয় পাওয়া যুবক নুরুল আলম পালংখালী ইউনিয়নের হাকিম পাড়ার বাসিন্দা।

ভিডিও চিত্রে দেখা গেছে, দুই যুবককে এক সঙ্গে রশিতে বেঁধে লাঠি দিয়ে মারধর করছে দুই ব্যক্তি। মারধরকারী ব্যক্তিরা নির্যাতন চালানোর সময় দুই যুবকের কাছে মোবাইল চুরির কথা স্বীকার করানোর চেষ্টা করছিল। মারধরের এক পর্যায়ে দুই যুবককে মাটিতে ফেলে নির্যাতন চালানো হয়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত বেশকিছু সংখ্যক লোকজন মারধরের ওই দৃশ্য দেখছিলেন।


স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান, মারধরে শিকার যুবকদের মধ্যে একজনের সঙ্গে তিনি কথা বলেছেন। কিন্তু বিষয়টি জটিল হওয়ায় বিচার করতে তিনি রাজি হননি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিতে পুলিশকে অবহিত করা হয়েছে।


এ বিষয়ে উখিয়ার থানার ওসি মঞ্জুর মোরশেদ জানান, এ ধরনের একটি ঘটনা স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জেনেছেন। ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ