টেকনাফ শীলখালীতে ভাগিনাদের হাতে হামলার শিকার আপন খালা


নিজস্ব প্রতিবেদক,

টেকনাফ বাহারছড়া শীলখালী ডেইল পাড়ার শামসুল আলমের স্ত্রী শামসুন নাহার। নিজ মালিকানাধিন ভিটেমাটিতে বসবাস করছেন পরিবার নিয়ে। এলাকার নিরীহ ও অত্যন্ত হতদরিদ্র পরিবার এটি।  অভাবের সংসারে কুঁড়েঘরে জীবন কাটে তাদের। যেখানে নুন আনতে পান্তা ফুরায় সেখানেই তাহার আপন ভগ্নিপতি, বোন ভাগিনারা মিলে শামসুন নাহারের মাথাগোঁজার এক মাত্র ঠাঁই, ভিটেমাটি টি কেঁড়ে নিতে চরম ষড়যন্ত্র শুরু করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে শামসুন নাহারের পরিবারের উপর আগেও একাধিকবার  অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে তারা। সর্বশেষ গত শুক্রবার ৯ জুলাই সন্ধ্যার দিকে বসতবাড়ির জমিটি কেঁড়ে নিতে পরিকল্পিতভাবে হামলা করে, এতে শামসুন নাহার গুরুতর আহত হয়, তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র সশস্ত্র দিয়ে মারধর করে তারা। পরে তাকে এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত শামসুন নাহার বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতের অবস্থা অনেক সংকটাপন্ন। চিকিৎসার ব্যয়বার বাহন করতে চরম বেকেদায় পড়ছে এই পরিবারটি। এদিকে 

ঘটনার সাথে জড়িতরা হচ্ছে স্থানীয় মো. আমিনের পুত্র শফি উল্লাহ, তার পুত্র  মো. শাকের উল্লাহ,সেলিম উল্লাহ,তার স্ত্রী ফাতেমা বেগম, মো.আমিন ও আমিনের মেয়ে রুবিনা আক্তার। 

আহত শামসুন নাহার দাবি করেন, তারা সবাই মিলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চরমভাবে হামলা করেছে তার উপর। তারা এলাকায় নানা অপরাধোর সাথে জড়িত। এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানান ভুক্তভোগী পরিবার। এছাড়া তিনি জীবনের নিরাপত্তা চেয়ে সংশ্লিষ্ট প্রাশাসনের হস্তক্ষেপ কামানা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ